চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ভোটার বিহীন এই সরকার জনগণ ও ভোট দেখলে ভয় পায়: ব্যারিস্টার খোকন

আবুল কালাম আজাদ, সাতক্ষীরা প্রতিনিধি :যুদ্ধ করে দেশ স্বাধীনের পর আওয়ামী লীগ এখন জনগণ ও ভোট দেখলে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহাবুব উদ্দীন খোকন।

তিনি বলেন, আওয়ামী লীগ এখন জনগণের দল নয়, ভয় পায় বলেই ভোট দেয় না, জাল জালিয়াতির আশ্রয় নেয়। এই সরকার একটি ভোটার বিহীন সরকার। বিগত তত্ত্বাবধায়ক সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে পাঠানোর ষড়যন্ত্র করেছিল, কিন্তু তিনি জেলে থাকলেও দেশ ছেড়ে যাননি। পরে ওই সরকার আওয়ামী লীগের সাথে হাত মিলিয়ে তাদের হাতে দেশ তুলে দিল। আজ পর্যন্ত ফখরুদ্দীন, মঈনউদ্দিনের বিরুদ্ধে একটি জিডিও এন্ট্রি করেনি এই সরকার। কারণ তারা তাদেরই হাত ধরে ক্ষমতায় এসেছে। বর্তমানের সকল নির্বাচনে তারা জালিয়াতির মাধ্যমে টিকে আছে।

সকালে সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার একটি কমিউনিটি সেন্টারে, বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা দাবি এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে বিএনপিসহ পেশাজীবি মানুষের সমন্বয়ে অনুষ্টিত আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহাবুব উদ্দীন খোকন এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে আয়োজিত এই সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সাংসদ কাজী আলাউদ্দীন, ডাঃ শহিদুল আলম, আব্দুল আলিম, তাজকীন আহমেদ চিশতী।