চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ভোজন রসিক বসের পাল্লায় জোভান-টয়া!

ভোজন রসিক বস ও জোভান-টয়ার সংসার যাপনের মজার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘সাইজ ৪২’।পারভেজ ইমামের রচনায় এটি পরিচালনা করেছেন রাইসুল তমাল।

নাটকটি আসছে ঈদে উন্মুক্ত হবে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

নাটকটির গল্প সম্পর্কে নির্মাতা রাইসুল তমাল জানান, সজল একটি মাল্টিন্যাশন্যাল কোম্পানিরর ম্যানেজার। খুব সহজ সরল বলে অফিসের বস সজলকে খুব পছন্দ করে। বিয়ে করেছেন ২ বছর হলো। টুম্পা সজলের স্ত্রী। সজল তার স্ত্রীকে ভীষণ ভালোবাসে। তাদের বিবাহ বার্ষিকীতে টুম্পার আবদারে বাসায় পার্টির আয়োজন করে।

সজল তার অফিসের সকল কলিগ ও বসকে নিমন্ত্রণ করে বাসায়। অনুষ্ঠানের দিন সজলের স্ত্রী নিজ হাতে মজার মজার খাবার তৈরি করে। সজলের বস ভোজন রসিক। সে রীতিমতো সব খাবারের স্বাদ গ্রহণ করে। আর সজলের সামনে তার স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

অতিরিক্ত খাবার খাওয়ার ফলে বসের পেটে ভালো সমস্যা দেখা দেয়। বস বাথরুম খুঁজতে খুঁজতে সজলের বেডরুমের বাথরুমে প্রবেশ করে। প্যান্ট আর আন্ডারওয়্যারটি খুলে বাথরুমের দরজার হুকে রেখে মোবাইল হাতে নিয়ে কমোডে বসে। হঠাৎ বসের মোবাইলে জরুরী ফোন আসে। তিনি তাড়াহুড়া করে শুধু প্যান্ট পরে বের হয়ে যান। তার আন্ডারওয়্যারটি দরজার পিছনের হুকে ঝুলতে থাকে!

মন্দিরা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘সাইজ ৪২’ নাটকটিতে সজল চরিত্রে অভিনয় করেছেন জোভান, আর টুম্পা চরিত্রে দেখা যাবে টয়াকে।