চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ে হয়ে গেল সাবিলা নূরের

বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। ২৫ অক্টোবর বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়।

সাবিলা নূরের পরিবার এবং নেহাল সুনন্দ তাহেরের পরিবারের সদস্যরা এই আয়োজনে উপস্থিত ছিলেন। বিয়ের আসরে বসে তারার মেলা।

নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সিয়াম ও তার স্ত্রী, শবনম ফারিয়া, সাফা কবির, ফারহানা নিশু, সাদিয়া জাহান প্রভাসহ অনেকে।

এর আগে ২৪ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে বড় আয়োজনে সাবিলা নূরের হলুদ সন্ধ্যা করা হয়। নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হবে ২৭ তারিখে।

সাবিলা নূরের বর নেহাল সুনন্দ তাহের চাঁদপুরের সন্তান, থাকেন ঢাকায়। তিনি পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তার সঙ্গে সাবিলা নূরের মন দেয়া নেয়া ছিল আগে থেকেই। অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে নেহালের সঙ্গে সাবিলার পরিচয় হয়।

সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন। এছাড়া উপস্থাপনায়ও সাবিলা মুগ্ধতা ছড়িয়েছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।