চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বিমানবন্দরে প্রবাসীরা হয়রানির শিকার হলেই ৯৯৯-এ ফোন

বিমানবন্দরসহ যে কোনো স্থানে প্রবাসী এবং তার পরিবারের কাউকে অযথা হয়রানি করলে ৯৯৯ এ ফোন করার জন্য আহ্বান জানিয়েছেন সিআইডি ফরেনসিক বিভাগের প্রধান ডিআইজি শেখ মোহাম্মদ নাজমুল আলম।

এছাড়া পুলিশ সদর দপ্তরে প্রবাসী হেল্প ডেস্কে ফোন করলে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রবাসীদের যে কোনো সমস্যা সমাধানে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের যে কোনো সমস্যা সমাধানে ব্যবস্থা নেয়ার জন্য বাংলাদেশ প্রশাসনের সব সেক্টরে নির্দেশনা দিয়েছেন বলে জানান শেখ নাজমুল আলম।

এছাড়া করোনা ভাইরাস মোকাবিলায় প্রবাসীদেরকে সতর্কতামূলক ব্যবস্থা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকাসহ সব ধরনের সভা সমাবেশ পরিহার করা আহ্বান জানিয়েছেন তিনি।

গতকাল পবিত্র মক্কা নগরীর একটি কমিউনিটি সেন্টারে সরাইয়া আধুনিক ফার্নিচার ব্যবসায়ীদের পক্ষ থেকে আয়োজিত এক সংবর্ধনা সভায় তিনি একথা জানান।

বৃহত্তর খুলনা সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরিফের পরিচালনা এবং শেখ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সুলতান মাহমুদ বিপ্লব, বৃহত্তর খুলনা সমিতির সভাপতি শেখ ফজলুল কবির ভিকু, সাংবাদিক নেতা এম ওয়াই আলাউদ্দিন, সাখাওয়াত সামাদ মোল্লা, রিফাত হোসেন, আবু দাউদ, জাহাঙ্গীর আলম, ইলিয়াস হোসেন, জাহাঙ্গীর আলম বাচ্চু ,জাহাঙ্গীর মোস্তফা হাওলাদার প্রমুখ।