চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নয় জন নিহত

সিরাজগঞ্জ, ময়মনসিংহ এবং পঞ্চগড়ের সড়ক দুর্ঘটনায় নয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো আট জন।

সিরাজগঞ্জ
শুক্রবার বেলা পৌনে ১১ টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে খাদে পড়লে দুইজনের মৃত্যু হয়। আহত হয়েছে আরো আরো দুইজন।

বঙ্গবন্ধু সেতু থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে দিনাজপুর গামী বাড়ীর আসবাবপত্র বাহী একটি মিনি ট্রাক উক্ত এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের নিচে চাপা পড়ে দুইজন (অঞ্জাত) মারা যায় এবং আহত হয় দুইজন।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শর্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি তবে আহতরা হলো দিনাজপুর জেলার বিরামপুর থানার মঈনুল হোসেন ও খোরশেদ আলম।

পঞ্চগড়
শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে পঞ্চগড় বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের চার মাইল নামক স্থানে ট্রাক ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে অটোবাইক চালকসহ ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই জন। নিহতদের মধ্যে একজন জন শিশু, দুই জন নারী চালকসহ তিন জন পুরুষ রয়েছে।

নিহতরা হলেন, জেলা সদরের সাতমেরা ইউনিয়নের জামুড়িবাড়ী গ্রামের জয়েনউদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৩৬), তার স্ত্রী জেসমিন আক্তার (২৫), মেয়ে ওরপি (৬), চাচী নার্গিস আক্তার (৩৫), অটোবাইক চালক মোস্তাফিজুর রহমান (৩০) এবং দশম শ্রেণির ছাত্র মনির।

পঞ্চগড় পুলিশ জানায়, ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮১৩৬৮) বেপরোয়া গতিতে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে যাত্রী বোঝাই অটোবাইকটির মুখোমুখি সংঘর্ষ ঘটলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রাক আটক করা গেলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।

ময়মনসিংহ
এদিকে ময়মনসিংহের ত্রিশালে পিকআপ ভ্যান চাপায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরো চারজন।