চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বগুড়ায় ছাত্রী ধর্ষণ: নারী কাউন্সিলর ও তার মা গ্রেপ্তার

বগুড়ায় ছাত্রীকে ধর্ষণ এবং পরে ঘটনা প্রকাশ না করতে ওই ছাত্রী ও তার মাকে নির্যাতনের ঘটনায় সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর ও তার (কাউন্সিলর) মা’কে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া নারী কাউন্সিলর হলো বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের মার্জিয়া আক্তার ও তার মা রুমি বেগম। তারা ঘটনার মূল আসামি তুফান সরকারের স্ত্রীর বড় বোন ও শ্বাশুড়ি। ঘটনার পর থেকে তারা পলাতক ছিল। তবে তুফানের স্ত্রী আশা সরকারকে এখনো গ্রেপ্তার করা যায়নি।

পুলিশ জানিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া ডিবি পুলিশের একটি দল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে।

এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত শ্রমিক লীগ নেতা তুফান সরকার (২৪) এবং তার তিন সহযোগীকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার ওসি এমমাদ হোসেন মামলার বরাত দিয়ে বলেন, ১৭ জুলাই এবং এর পরে কয়েকবার ধর্ষণে তুফানকে সহায়তা করে তার কয়েকজন সহযোগী। বিষয়টি জানতে পেরে তুফানের স্ত্রী আশা ও তার বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ একদল সন্ত্রাসী শুক্রবার দুপুরে ওই কিশোরী এবং তার মাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে তাদের মারধর করে মাথা ন্যাড়া করে দেয়।