চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘প্লিজ কারো সৃষ্টিশীলতা হত্যা করবেন না, ছবিটি মুক্তি দিন’

দ্বন্দ্ব আর সেন্সরের ঝামেলায় বলিউডে বেশকিছু সিনেমা শেষ পর্যন্ত আলোর মুখ দেখেনি। এরমধ্যে নাসিউরউদ্দিন শাহ ও শাবানা আজমি অভিনীত ‘লিবাস’, বেশকিছু ফিল্ম ফেস্টিভালে মনোনীত হওয়া অনুরাগ কাশ্যপের ‘পাঞ্চ’ এবং সানি দেওলের ‘মহল্লা অসি’। সম্ভবত একই কাতারে নাম লেখাতে চলেছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘শুবাইট’। কিন্তু এতো পরিশ্রমের পর নিজের অভিনীত ছবিটি রিলিজ না পাক, এটা কোনোভাবেই মেনে নিতে পারছেন না বিগ বি অমিতাভ বচ্চন।

ইউটিভি মোশন পিকচারস ও পারসেপ্ট পিকচার কোম্পানি দুটির দ্বন্দ্বের মুখে ‘শুবিট’ নামের ছবিটি। দুই প্রযোজনা প্রতিষ্ঠানের মধ্যে চলছে আইনী লড়াই। আর সেকারণেই সুজিত সরকারের পরিচালনায় ছবিটির মুক্তি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। অথচ প্রযোজকের দ্বন্দ্বের কারণে ছবি মুক্তি আটকে যাবে তা ভাবতেই পারছেন না অমিতাভ বচ্চন। তিনি প্রযোজকদের কাছে অনুরোধ করেছেন বহুবার। ছবিটি মুক্তি দিতে এবার তিনি আশ্রয় নিলেন সোশাল মাধ্যমের।

ফেসবুক ও টুইটারে নিজের অভিনীত ‘শুবাইট’-এর পোস্টার ও একটি ছবি শেয়ার করেন অমিতাভ লিখেন:প্লিজ়…প্লিজ়….প্লিজ়… ইউটিভি ও ডিজনি, বা অন্য কেউ…ওয়ারনার্স… যেই হোক…ছবিটি মুক্তি দিন। অনেক পরিশ্রম করে নির্মিত হয়েছে ছবিটি। কারো সৃষ্টিশীলতাকে হত্যা করবে না।’

সুজিত সরকারের পরিচালনায় ‘শুবাইট’ নামের এই ছবিতে অমিতাভ বচ্চন ছাড়াও অভিনয় করেছেন দিয়া মির্জা, জিমি শেরগিল সহ অনেকে।