চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রেমিক নিয়ে ভারতে প্রিয়াঙ্কা, উদ্দেশ্য মায়ের সাথে সাক্ষাৎ

জল্পনা ছিল অনেক দিন ধরেই কিন্তু এবার বোধ হয় তা বাস্তবে রূপ নিল! তাহলে কি সত্যিই সাতপাকে বাঁধা পড়ার আয়োজন চলছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের!
গতকাল বৃহস্পতিবার জোনাসের ভারতে পৌঁছানোর খবরে এ সংবাদ যেন আরও একটু ভিত্তি পেল। প্রেমিক মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে মুম্বাই ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। রাতে মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায় তাকে। তবে প্রিয়াঙ্কা ভেবেছিলেন, সবার চোখকে ফাঁকি দিয়ে তিনি প্রেমিককে নিয়ে গাড়িতে গিয়ে উঠে পড়বেন। কিছুটা সফল হলেও পুরোপুরি সফল হতে পারেননি প্রিয়াঙ্কা। পাপারাজ্জিরা মুহূর্তেই টের পেয়ে যায়। আর তাই তো ক্যামেরা দেখেই গাড়ির কাঁচ তুলে দেন প্রিয়াঙ্কা।
এক সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে মুম্বাইতে এসেছেন নিক জোনাস। নিকের আগমন উপলক্ষে মুম্বাইয়ের বাড়িতে প্রিয়াঙ্কা একটি চোখ ঝলসানো পার্টির আয়োজন করবেন বলে জানা গেছে।
খুব সম্ভবত সেখানেই চোপড়া পরিবারের সবার সঙ্গে নিকের পরিচয় করিয়ে দেওয়া হতে পারে। পাশাপাশি মধু চোপড়াই সেদিন নিক এবং প্রিয়াঙ্কার বিয়ের দিন তারিখ স্থির করে দেবেন কি না, সে বিষয়েও শুরু হয়েছে জোর জল্পনা।

আর কেনোই বা গুঞ্জন উঠবে না তাদের বিয়ের, গত কিছুদিন যাবৎ যেভাবে দুজনকে এক সাথে দেখা যাচ্ছে তাতে যে কেউই চোখ বন্ধ করে বলতে পারবে তাদের ভেতর প্রেম ছাড়া অন্য কোন সম্পর্ক হতে পারেনা। তবে দুজনের কেউই প্রেমের কথা স্বীকার না করলেও পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হবার সময়ও উভয়কেই সর্বদা বেশ সাবলীল দেখা গেছে।

গত বছর দু’জনকে প্রথমবার একসঙ্গে দেখা যায় মেট গালায়। এবারের মেট গালায়ও একই টেবিলে বসে তাদের জম্পেশ আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লেগেছে। আর তাইতো বয়সের এই বিস্তর পার্থক্যকেও প্রেমের মাঝে আসতে দেয়নি তারা।

এদিকে প্রিয়াঙ্কার বিষয়ে নিক অন্ত্যন্ত অনুভূতিপ্রবণ বলে জানিয়েছেন মার্কিন পপ তারকার ভাই। পাশাপাশি প্রিয়াঙ্কা যাতে বাকি জীবনটা নিকের সঙ্গেই কাটান, ঘনিষ্ঠদের কাছেও সেই আশা প্রকাশ করেছেন নিক জোনাস।