চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রস্তুতিতে সন্তুষ্ট টাইগাররা, টিকিট বিক্রি শুরু

বাংলাদেশ-ইংল্যান্ড রকেট ক্রিকেট সিরিজ প্রথম ওয়ানডে ম্যাচ শুক্রবার। ফতুল্লায় ওয়ার্ম-আপ ম্যাচে ইংল্যান্ড জিতলেও অলরাউন্ডার সাব্বির রহমান মনে করেন, টাইগারদের প্রস্তুতি মোটেও খারাপ নয়। ওয়ানেড সিরিজের জন্য এর মধ্যেই শুরু হয়েছে টিকিট বিক্রি।

ক্রিকেট মাঠে বাঘে-সিংহের লড়াই দেখার অপেক্ষায় বাংলাদেশ।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

ওয়ানডে র‌্যাংকিংয়ে সাতে থাকা বাংলাদেশের সঙ্গে পাঁচ নম্বরের ইংল্যান্ডের ব্যাট-বলের যুদ্ধ দিয়ে শুরু তিন ম্যাচের সিরিজ। দুই দলের পরিসংখ্যানে ১৬-৩ এ এগিয়ে জস বাটলারের ইংল্যান্ড। কিন্তু, টাইগারদের অনুপ্রেরণা শেষ দুই বিশ্বকাপে দারুণ দুটি জয়। ফতুল্লায় ওয়ার্ম-আপ ম্যাচের হারেও বিচলিত নয় টিম টাইগার্স।

সাব্বির বলেন, ইংল্যান্ড আগে কী করছে সেটা দেখার বিষয় না। দেখার বিষয় আমরা ভালো খেলছি কিনা।

টি-টুয়েন্টি ফর্ম্যাটে তিন নম্বরে ব্যাট করেই যত সাফল্য অলরাউন্ডার সাব্বিরের। আফগানিস্তানের সঙ্গে শেষ ওয়ানডেতে সেই তিন নম্বরে নেমেই ৬৫ রানের ঝকমকে ইনিংস। চেনা ছন্দে টাইগার ক্রিকেটের তরুণ সেনসেশন। তবে পরিষ্কার জানালেন দলের প্রয়োজনটাই তার কাছে মুখ্য।

সাব্বির বলেন, গত কয়েকটা ম্যাচে আমি ৩ নাম্বারে নেমেছি। এমনকি আমি প্রিমিয়ার লিগেও নাম্বার ৩-এ নেমেছি। তাই অবস্থানটিতে আমি অভ্যস্ত হয়ে গেছি। তবে টিম যেখানে চাইবে সেখানেই আমি খেলতে প্রস্তুত।  

এই সিরিজে টাইগারদের কিট স্পন্সর উত্তরা মোটর্স। ওয়ানডে সিরিজের ম্যাচ টিকিট অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকমে। টিকিটের দাম একশ থেকে দুই হাজার টাকা। প্রতিটি টিকিটের জন্য দর্শকদের পনেরো শতাংশ ভ্যাট এবং অনলাইনে টিকিট ক্রয়ের জন্য অতিরিক্ত ২৫ টাকা সার্ভিস চার্জ দিতে হবে।