চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘পাসওয়ার্ড’-এর প্রচারণায় ঢাকায় আসছেন দেব-রুক্মিণী

২৬ নভেম্বর দেব-রুক্মিণী তাদের ‘পাসওয়ার্ড’ মুক্তির আগে ঢাকায় আসছেন…

রোজার ঈদে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ দেখেছেন বাংলাদেশের দর্শক। একইনামে দূর্গাপূজোয় পশ্চিমবঙ্গের নায়ক দেব প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ মুক্তি পায়। নতুন খবর হলো, এবার কলকাতার ‘পাসওয়ার্ড’ দেখতে পারবেন এদেশের দর্শক। তারকাবহুল এ ছবিটি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে সাফটা চুক্তির ভিত্তিতে।

তারচেয়ে চমকপ্রদ খবর হচ্ছে, ‘পাসওয়ার্ড’ বাংলাদেশে মুক্তি উপলক্ষ্যে ছবির প্রচারণায় ঢাকায় আসছেন দেব। এর আগে দেবের একাধিক ছবি বাংলাদেশে মুক্তি পেলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসছেন। তার সঙ্গে থাকবেন রুক্মিণী এবং পরিচালক কমলেশ্বর মুখার্জি। বাংলাদেশে ‘পাসওয়ার্ড’ আমদানি করে মুক্তি দিচ্ছে শাপলা মিডিয়া।

প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল চ্যানেল আই অনলাইনকে খবরটি জানিয়েছেন। শাপলা মিডিয়া জানায়, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিতা হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত মুক্তি পেয়েছিল গেল বছর ২২ আগস্ট।

শাপলা মিডিয়ার ম্যানেজার বলেন, আগামী ২৬ নভেম্বর দেব-রুক্মিণী তাদের ‘পাসওয়ার্ড’ মুক্তির আগে ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে ‘মিট দ্য প্রেস’-এ অংশ নেবেন। সঙ্গে থাকবেন পরিচালক কমলেশ্বর মুখার্জি। সেখানে শাপলা মিডিয়া থেকে অন্য ছবির ঘোষণাও দেয়া হতে পারে।

খোঁজ নিয়ে জানা যায়, ‘পাসওয়ার্ড’ বাংলাদেশে মুক্তি দেয়ার জন্য এলসি (লেটার অব ক্রেডিট) নেয়া হয়েছে। মন্ত্রণালয় থেকে অনুমতি প্রক্রিয়াধীন। কয়েকদিনের মধ্যেই বাংলাদেশের সেন্সরে যেতে পারে ‘পাসওয়ার্ড’। মুক্তি পেতে পারে ২৯ নভেম্বর! তবে শাপলা মিডিয়া জানাচ্ছে, ‘পাসওয়ার্ড’ সেন্সর পেলেই মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা করা হবে।