চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নভেম্বরে ওমরাহ পালন করতে যাচ্ছেন মিশা

চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করলেও ধর্মে কর্মে ঢাকাই সিনেমার অন্যতম প্রভাবশালী খল অভিনেতা মিশা সওদাগর বরাবরই এগিয়ে। নিয়মিত নামাজ পড়া ছাড়াও এরআগে ওমরাহ ও হজ পালন করেছেন তিনি। আগামি নভেম্বরে ফের ওমরাহ পালনের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানালেন অভিনেতা ও শিল্পী সমিতির এই সভাপতি।

সামনের মাসে ওমরাহ পালনের পরিকল্পনা করেছি। আল্লাহ চাইলে নভেম্বরেই ওমরাহ পালন করতে যাবো। এখনো ভিসা হয়নি। সামনের সপ্তাহে ভিসা জমা দেব, আশা করি কোনো সমস্যা হবে না।-নভেম্বরে ওমরাহ পালন করতে সৌদি যাচ্ছেন জানিয়ে এভাবেই বলছিলেন মিশা।

ঢাকাই সিনেমার বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের সম্প্রতি দেখা গেল আপনার বাড়িতে, তাহলে কি ওমরাহ পালনের আগে তারা আপনাকে আশির্বাদ জানাতে এসেছিলেন? এমন প্রশ্নে মিশা বলেন, না। এটা আমাদের একটি ঘরোয়া গেট টুগেদার। আমরাতো প্রতিনিয়ত একই ইন্ডাস্ট্রিতে কাজ করি, কিন্তু সময় করে রিলাক্স মুডে একসঙ্গে আড্ডা দেয়া হয়ে উঠে না। যারা এসেছিলেন তারা সবাই আমার কাছের মানুষ। একসঙ্গে আড্ডা হল, এই আরকি!

সম্প্রতি রাজধানীর উত্তরার মিশার বাসায় উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক, প্রযোজক সোহেল রানা, ফারুক, চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বাপ্পারাজ, আমিন খান, চিত্রনায়িকা পপি, পূর্ণিমা, জায়েদ খান, নিপুণ, সাইমন সাদিকসহ অনেকে।