চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জুভেন্টাসের সাথে সম্পর্ক শেষ হচ্ছে দিবালার

জুভেন্টাসের সাথে করা দীর্ঘ চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড পাওলো দিবালার। ২০১৫ সালে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন এই তারকা ফরোয়ার্ড। আসছে দলবদলে চুক্তি নবায়ন করে ২৮ বর্ষী তারকাকে রাখার ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি ক্লাবটি।

চলতি মৌসুমের শুরুতেই দিবালাকে ফের নতুন মেয়াদে রাখার ব্যাপারে আগ্রহ ছিল ক্লাবটির, কিন্তু সেখান থেকে তারা সরে এসেছে। বিপরীতে দুসান ভ্লাহোভিচের সাথে চুক্তি নবায়ন করতে আগ্রহী জুভেন্টাস।

জুভেন্টাস থেকে বার্ষিক ৮ মিলিয়ন ইউরো ও পারফরম্যান্স বোনাস হিসেবে আরও দুই মিলিয়ন ইউরো পান দিবালা। তবে নতুন করে দেয়া চুক্তিতে বেতন কমিয়ে সাত মিলিয়নের প্রস্তাব দিয়েছিল ক্লাবটি। নেই পারফরম্যান্স বোনাসও। ফলে আসছে দলবদলে ফ্রি এজেন্ট হয়ে যাবেন দিবালা তা প্রায় নিশ্চিত।

তবে জুভেন্টাসের হাতে এখনো তিন মাস সময় রয়েছে ঘরের ছেলেকে পরের হাতে তুলে না দেয়ার। কেননা ক্লাবটির হয়ে বহু সাফল্য রয়েছে দিবালার।

দিবালার মুল সমস্যা চোট। নয়ত বহু আগেই রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা তাকে দলে টানতে চেয়েছিল। দিবালাকে নিয়ে ইন্টার মিলানের আগ্রহ পুরনো। এছাড়াও ইংল্যান্ডে দিবালার প্রচুর ভক্ত সমর্থক থাকায় টটেনহ্যাম হটস্পার ও ম্যানচেস্টার ইউনাইটেডও চাইবে দিবালাকে বাগিয়ে নিয়ে ক্লাবকে আরো সমৃদ্ধ করতে।