চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ত্রয়ী নৈপূণ্যে বার্সার জয়রথ অব্যাহত

মেসি সুয়ারেস নেইমার-এমএসএন ত্রয়ীর নৈপূণ্যে লা লিগায় জয়রথ অব্যাহত রেখেছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। দুটি গোল দিয়েছেন নেইমার, একটি করে গোল করেছেন সুয়ারেস ও মেসি। ক্যাম্প ন্যূতে শনিবার রাতে তারা ৪-০ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে ।

ম্যাচের শুরুতেই এগিয়ে যেত পারতো বার্সা। তিন মিনিটের মাথায় সুয়ারেসের দুর্দান্ত একটি শট ঠেকিয়ে দেয় সোসিয়েদাদ গোলরক্ষক রুলি। খেলা যত এগিয়ে যায় ততোই কোনঠাসা হতে থাকে সোসিয়েদাদ। ম্যাচের ২২ মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ডান প্রান্ত থেকে মেসির বাড়িয়ে দেওয়া বলে দানি আলভেজের চমৎকার পাসে গোল করেন নেইমার।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

ম্যাচের ৪১ মিনিটে লিড বাড়ায় লুইস এনরিকের শিষ্যরা। এবারের গোলেও অবদান রাখে দানি আলভেজ। তার অসাধারণ ক্রস থেকে দারুণ এক ভলিতে বল জালে পাঠান লুইস সুয়ারেস।

প্রথমার্ধে দুই শূন্য গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা। বার্সা দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আরো চড়াও হয় সোসিয়েদাদের উপর। আক্রমণের ধারাবাহিকতায় ৫৩ মিনিটে আবারো এগিয়ে যায় বার্সেলোনা। ডি বক্সের বাইরে থেকে ম্যাথিউসের পাসে নিজের দ্বিতীয় গোলটি তুলে নেয় ব্রাজিলিয়ান নেইমার।

ম্যাচের ৮২ মিনিটে গোলের সূবর্ণ সুযোগ মিস করে সোসিয়েদাদ। ৮৫ মিনিটে মেসির দুর্দান্ত শট বারে লেগে ফিরে আসে। ৮৯ মিনিটে ডি বক্সে জটলা থেকে মেসির শট গোল মুখে ঢুকার সময় তা ফিরিয়ে দেয় সোসিয়েদাদ ডিফেন্ডার।

তবে দর্শকদের নিরাশ করেননি চারবারের বিশ্বসেরা খেলোয়াড় লিওনেল মেসি। ম্যাচের যোগ করা সময়ে নেইমার সুয়ারেসের ওয়ান টু পাস থেকে বাঁ পায়ের আলতো টোকায় বল জালে পাঠান তিনি।

বার্সেলোনা ১৩ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে।