চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ডিএমপির গাড়িতে করে হাসপাতালে খালেদা জিয়া

ডিএমপির গাড়িতে (৭১৬০) করে বেগম খালেদা জিয়াকে পুরনো ঢাকার নাজিম উদ্দীন রোড কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসা হয়েছে।

শনিবার বিকাল ৩টা ৪০মিনিটে তাকে কারাগার থেকে হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় হাসপাতালের প্রধান ফটক থেকে তাকে হুইল চেয়ারে করে নিয়ে যাওয়া হয় কেবিনে।

ডিএমপির যুগ্ম কমিশনার কৃঞ্চপদ রায় বলেছেন, আমাদের দায়িত্ব ছিল বেগম খালেদা জিয়াকে নিরাপদে হাসপাতালে পৌঁছে দেয়া। সেটি আমরা করেছি। আমরা কারা কর্তৃপক্ষকে সহযোগিতা করেছি।

হাসপাতাল থেকে কারাগারে ফিরিয়ে নেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমরা নির্দেশনা এখনো পাইনি।খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হবে কিনা এমন প্রশ্নের জবাব হাসপাতাল কর্তৃপক্ষ দিতে পারবেন বলে জানান তিনি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক ডিএমপির একজন কর্মকর্তা বলেন, বঙ্গবন্ধু মেডিকেল এ রাখা হবে অসুস্থ খালেদা জিয়াকে। সেরকম প্রস্তুতি নিয়েই তাকে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে বঙ্গবন্ধু মেডিকেল কর্তৃপক্ষের কাছ থেকে বিস্তারিত জানা যাবে। হাসপাতালে খালেদা জিয়ার জন্য নির্দিষ্ট জেলকোড থাকবে।

কারাবরণের পর এ নিয়ে দ্বিতীয়বারের মতো খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেলে আনা হলো।

এর আগে গত ফেব্রুয়ারি মাস থেকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দী অবস্থায় আছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।