চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

টফি স্টার সার্চ পেল শীর্ষ নয়জন প্রতিযোগী

ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি আয়োজন করেছে প্রতিভাবানদের নিয়ে দেশের সবচেয়ে বড় ট্যালেন্ট হান্ট শো ‘টফি স্টার সার্চ’।প্রতিভা অন্বেষণের এই রিয়েলিটি শো খুঁজে পেয়েছে তার শীর্ষ নয়জন প্রতিযোগী।

প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৯টায় আরটিভিতে প্রচারিত হচ্ছে অনুষ্ঠানটি। এছাড়াও দেখা যাচ্ছে টফিতে।

ঢাকার অদূরে ধামরাইতে অবস্থিত ফিল্ম ভ্যালি’র সেটে টফি স্টার সার্চের সেরা নয় প্রতিভার নৈপুণ্য দেখলেন প্রধান বিচারক তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা। নাচ, গান, অভিনয় নানা প্রতিভায় পারদর্শী প্রতিভাবানদের জন্য সর্বমোট কোটি টাকা মূল্যমানের পুরস্কার অপেক্ষা করছে।

প্রথম শ্রেণী পড়ুয়া শিশু থেকে শুরু করে গিনেজ বিশ্ব রেকর্ডধারী, নানা বয়সের প্রতিভাবানরা আলো ছড়াচ্ছেন স্টার সার্চের মঞ্চে।

সেরা নয় এ জায়গা করে নিয়েছেন ঈশান দে (গান), কনক কর্মকার (ফ্রিস্ট্যাইল ফুটবল), হুমায়রা হোসেন টুকটুকি (নাচ), মহিমা দেব ত্রয়ী (গান), অর্জুন অ্যান্ড মিউজিক (অর্জুন সূত্রধর ও হরিপদ সূত্রধর-যন্ত্রসঙ্গীত), প্রান্তিক দেব (নাচ), জান্নাতুল মাওয়া (অভিনয়), প্রিন্স মাহফুজ (গান) এবং পৃথ্বীরাজ রঞ্জন নাথ (বিটবক্সিং)।

বাংলালিংক এর ডিজিটাল সার্ভিসেস বিভাগের পরিচালক আবদুল মুকিত আহমেদ টফি স্টার সার্চ নিয়ে বলেন, ‘দেশের এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফিতে প্রতিভাবানদের উৎসাহিত করার জন্য টফি স্টার সার্চ সারাদেশের প্রতিযোগীদের আমন্ত্রণ জানিয়েছে ভিডিও সাবমিট করার জন্য। শীর্ষ নয় প্রতিযোগী অন্যান্য প্রতিভাবানদের অনুপ্রেরণা দেবে বলে আমার বিশ্বাস।’