চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জয়পুরহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বাড়িতে শ্যালক বেড়াতে আসায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ওই গৃহবধূর নাম খাতিজা বেগম (২২)।
মঙ্গলবার সকালে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার রোয়াইর দিঘীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ৫ বছর আগে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চাঁনপাড়া গ্রামের জামাল উদ্দীনের মেয়ে খাতিজা বেগমের বিয়ে হয় একই জেলার ক্ষেতলাল উপজেলার রোয়াইড় দীঘিপাড়া গ্রামের আলী আকবরের ছেলে রুবেল হোসেনের (২৫) সাথে। বিয়ের পর থেকেই স্বামী- স্ত্রীর মতের অমিলে সংসারে প্রায় সময়ই বিবাদ লেগে থাকত। এর মাঝে তাদের সংসারে ছোট একটি কন্যা সন্তানও রয়েছে।
গত ২৬ ডিসেরম্বর বোনের বাড়িতে বেড়াতে আসে ছোট ভাই। শ্যালকের জন্য রাতে মুরগি কিনে বাড়িতে ফিরে রুবেল হোসেন মুরগি রান্না করতে বলেন স্ত্রী খাতিজাকে। রাতে মুরগি কেনাকে কেন্দ্র করে বিবাদ বাঁধে ম্বামী স্ত্রীর মধ্যে। এক পর্যায়ে স্ত্রীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে বিনা চিকিৎসায় বাড়িতে ফেলে রাখে স্বামী।
আজ মঙ্গলবার সকালে রুবেল হোসেন মাঠে কাজ করতে গেলে এলাকাবাসীরা খাতিজাকে গুরুতর অসুস্থ দেখে ডাক্তারের কাছে নেওয়ার আগে তার মৃত্যু হয়।
নিহত খাদিজার বাবা জামাল উদ্দীন জানান, প্রায় পাঁচ বছর হলো মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই স্বামী- স্ত্রীর অমিলে ঝগড়া  বিবাদ লেগেই থাকতো। আজ সকালে জানতে পারলাম মেয়ে খাতিজা মারা গেছে। এখানে এসে শুনলাম আমার মেয়েকে দুদিন আগে মারপিট করে চিকিৎসা না করে বাড়িতে আটকে রেখেছিল। আমার মেয়ের মৃত্যু আমি মেনে নিতে পারছি না। আমি এর তদন্ত চাই।
ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিরেন্দ্রনাথ মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে মৃত্যুর রহস্য। এ ঘটনায় এখনো কোন  মামলা হয়নি ।