চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জন্মদিনে দর্শকদের সঙ্গে কথা বলবেন তিশা

ছোটপর্দার সফল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সাফল্য পেয়েছেন বড়পর্দাতেও। ভিন্নধারা, বাণিজ্যিক ধারা সবখানেই তিশা নিজেকে প্রমাণ করেছেন। এখন বেছে বেছে কাজ করছেন। গেল শুক্রবার মুক্তি পেয়েছে তিশা অভিনীত ছবি ‘ফাগুন হাওয়ায়’। এ ছবিতে দীপ্তি চরিত্রে অভিনয় করেছেন তিনি। আজ (২০ ফেব্রুয়ারি) জনপ্রিয় এই তারকা অভিনেত্রী জন্মদিন।

বিশেষ এ দিকে ভক্ত, সহকর্মী ও পরিবারের মানুষদের কাছ থেকে ভালোবাসা ও আশীর্বাদ পেয়ে সিক্ত হচ্ছে তিশা। আজকের জন্মদিনে তিশা তার লাখো ভক্তদের সঙ্গে কথা বলবেন। তিনি জানান, ‘জন্মদিনে দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার গল্প করার দারুণ একটা সুযোগ করে দিয়েছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে।

তিশা এক ভিডিও বার্তায় আরও বলেন, ‘আমি থাকব আপনাদের অপেক্ষায়। রবি স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু।’ তিশাকে জন্মদিনের আড্ডায় পেতে কল করতে হবে ২২২৮৮ নাম্বারে। যে কোনো নাম্বার থেকে এই নাম্বারে কল দিয়ে তিশার সঙ্গে কথা বলা যাবে।

প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। এখান থেকে তারকার সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলা ও আড্ডা দেওয়ার সুযোগ পাওয়া যায়। এর আগে দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলেছেন চিত্রনায়িকা মৌসুমী, পপি, অপু বিশ্বাস, ক্রিকেটার তামিম ইকবাল, মিরাজ, মডেল অভিনেত্রী তানজিন তিশা, নাবিলা, অভিনেতা তারিক আনাম খান, চিত্রনায়ক আনিসুর রহমান মিলনসহ অনেকে।