চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ছুরিকাঘাতে আওয়ামী লীগ কর্মী খুন

রাজধানীতে বখাটেদের ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগের এক কর্মী খুন হয়েছে। তবে কী কারণে তাকে খুন করা হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

নিহতের নাম সোহেল রানা। রোববার রাতে এ খুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে মোহাম্মদপুর বেড়িবাঁধের ঢাকা উদ্যান এলাকায় দুই গার্মেন্টস কর্মীকে উত্যক্ত করছিল কয়েকজন বখাটে। স্থানীয় ব্যবসায়ী এবং একশ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য সোহেল রানা বখাটেদের প্রতিবাদ করলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। তার কিছুক্ষণ পরে দলবল সহ বখাটেরা চড়াও হয় সোহেলের ওপর। প্রত্যক্ষদর্শী মো: সুমন বলেন, এক কথায় দুই কথায় হাতাহাতি হইছে। পরে আমরা তিনজন দাঁড়ানো থাকতেই এসে মেরে দিসে।

নিহত সোহেল রানার পরিবারের সদস্যরা জানায়, এ ব্যাপারে তারা কিছুই জানেন না। নিহতের ভাই মো: জুয়েল বলেন, আমাদের মুদি দোকান আছে, আমি আসলে কিছুই জানিনা।

ঠিক কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা খুঁজে বের করতে না পারলেও রাজনৈতিক দ্বন্দের জেরে এ হত্যাকাণ্ড ঘটেনি বলে জানায় পুলিশ। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জামাল উদ্দিন মীর বলেন, আমরা বিভিন্ন বিষয় নিয়ে ভাবতেছি। এটা প্রেম ঘটিত বিষয় হতে পারে, টাকা পয়সার লেন-দেন হতে পারে।

তিনি আরো বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সে আওয়ামী লীগ কর্মী বলে শুনেছি।

ঘটনার মূল অভিযুক্ত বদরুল এবং সন্দেহভাজন রুহুল আমিনকে আটক করা হলেও তা অস্বীকার করেছে থানা পুলিশ।