চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চুয়াডাঙ্গায় ট্রাক্টর চাপায় ভারতীয় নাগরিকের মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় আখ বোঝাই ট্রাক্টর চাপায় ভারতীয় নাগরিক তপন বিশ্বাসের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে  পাঠানো হয়েছে।

নিহত তপন বিশ্বাস (৪২) ভারতের উত্তর ২৪ পরগনা জেলার ঘোলা যুগবাড়িয়া গ্রামের উত্তরপাড়ার স্বর্গীয় অমর বিশ্বাসের ছেলে। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, শুক্রবার বিকালে তপন বিশ্বাস ভারত থেকে চুয়াডাঙ্গার দর্শনা জয়নগর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ব্যবসায়িক কাজে বাংলাদেশে প্রবেশ করেন। তিনি সন্ধ্যায় দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় একটি আবাসিক হোটেলে ওঠেন।

রাতে হোটেলে ফেরার সময় দ্রুত রাস্তা পার হতে গেলে কেরু অ্যান্ড কোম্পানী চিনিকলের আখ বোঝাই একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। রাত ২টার সময় তার মৃত্যু হয়।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।