চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চুরি হলো অস্কার, ধরা পড়লো চোর

অস্কারের ৯০তম আসর শেষ হওয়ার পরপরই চুরি হয়েছে সেরা অভিনেত্রীর খেতাব জয়ী ফ্রান্সেস ম্যাকডোর্মেন্ড এর অস্কার মূর্তিটি। গভর্নরস বল এর অফিশিয়াল ডিনার থেকে চুরি হয়েছিল অস্কারটি। অবশ্য পুলিশ চোর ধরতে পেরেছে এবং অভিনেত্রীকে তার অস্কার পদকটি ফিরিয়েও দিয়েছে।

লস অ্যাঞ্জেলস এর পুলিশ নিশ্চিত করে বলেছে যে তারা টেরি ব্র্যায়ান্ট নামের ৪৭ বছর বয়সী একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে। ২০০০০ ডলারের বিনিময়ে আপাতত তাকে জামিন দেয়া হলেও খুব শীঘ্রই আদালতে হাজিরা দিতে হবে তাকে। পুলিশ জানায়, অস্কারের অফিশিয়াল ফরমাল ডিনারের একজন টিকেটধারী ছিলেন ব্রায়ান্ট।

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে বাংলাদেশ সময় ৫ মার্চ ভোরে শুরু অনুষ্ঠিত হয়েছে অস্কারের ৯০তম আসর। এই সেরা অভিনেত্রীর অস্কার জিতে নিয়েছেন ফ্রান্সেস ম্যাকডোর্মেন্ড। ‘থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি’ ছবির জন্য এই পুরস্কার জিতেছেন তিনি। কিন্তু পেতে না পেতেই চুরি গিয়েছিল তার অস্কার পদকটি।

‘থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি’ ছবির জন্য অস্কার পুরস্কার জিতেছেন ফ্রান্সেস ম্যাকডোর্মেন্ড। এর আগে বাফটা, গোল্ডেন গ্লোবসহ আরও কয়েকটি উল্লেখযোগ্য পুরস্কারের আসরে সেরা অভিনেত্রী হয়েছেন ফ্রান্সেস ম্যাকডোর্মেন্ড। বিবিসি