চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চিত্রনায়ক বাপ্পী এখন গ্র্যাজুয়েট

সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ডিগ্রী অর্জন করলেন চিত্রনায়ক বাপ্পী

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এখন গ্র্যাজুয়েট। না, এটা কোনো ছবির চিত্রনাট্যের অংশ নয়। বাস্তব জীবনেই স্নাতক শেষ করেছেন এই অভিনেতা। 

রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) থেকে সাংবাদিকতা বিভাগে স্নাতক ডিগ্রী অর্জন করেছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন বাপ্পী।

এমন খুশির খবরে সোমবার সন্ধ্যায় বাপ্পী চৌধুরী বলেন, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। দারুণ লাগছে। জীবনের অনেক বড় পাওয়া এটি। তিনি বলেন, গতবছর আমার স্নাতক সম্পন্ন হয়েছে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিষয়ে। বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তনে আজ আমি গ্র্যাজুয়েশন সার্টিফিকেট নিয়েছি।

বাপ্পীর ইচ্ছে, তিনি এবার সাংবাদিকতার উপরই মাস্টার্স করবেন। বললেন, ছবির ব্যস্ততায় সময় করতে পারছিনা। শিগগির মাস্টার্সে ভর্তি হবো। সবার কাছে দোয়া চাই যাতে সিনেমার ক্যারিয়ারের পাশাপাশি আমার শিক্ষাজীবনটাও যেন মসৃণ হয়।

সমাবর্তনে একদল বন্ধুদের সঙ্গে বাপ্পী

জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন নারায়ণগঞ্জের ছেলে বাপ্পী চৌধুরী। তার ক্যারিয়ারে উল্লেখযোগ্য সিনেমা জটিল প্রেম, লাভ স্টেশন, কি দারুণ দেখতে, সুলতানা বিবিয়ানা ইত্যাদি।

সর্বশেষ বাপ্পী অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবিটি মুক্তি পেয়েছে ৮ ফেব্রুয়ারি। আগামীতে মুক্তি পাবে তার অভিনীত ছবি ‘ডনগিরি’। শুটিং শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির।