চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চিকিৎসকসহ ৭ জনকে গ্রেফতার করে প্রশ্নফাঁস প্রমাণ করলো র‍্যাব

মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনা জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে রংপুর মেডিকেল কলেজের ৩ চিকিৎসকসহ র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ৭জন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও জালিয়াতির অভিযোগে ডাক্তার শরিফুল ইসলাম অন্তু, ডাক্তার জিল্লুর রহমান রনি, ডাক্তার পাভেল ৩ চিকিৎসকসহ ৭ জনকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১৩’র কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কমান্ডার মেজর আশরাফ জানান, প্রশ্ন ফাঁস ও জালিয়াতির অভিযোগে রংপুর মেডিকেল কলেজের ৩ চিকিৎসক; কোচিংয়ের শিক্ষক আতিকুর রহমান আদিল, মোহম্মদ জামিল উদ্দিন, সাজরাতুল ইয়াক্কীন রানা এবং কোচিংয়ের ব্যবস্থাপনা পরিচালকসহ ৭ জনকে রংপুর মেডিকেল কলেজ ও ধাপ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এ ওয়ান কোচিং সেন্টারের তিন শিক্ষক এবং প্রাইমেট কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালকসহ আরও তিন চিকিৎসক মেডিকেল ভর্তির প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত বলে খবর পাওয়ার পর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

আটককৃতদের দেওয়া তথ্য যাচাই করে পুরো চক্রটিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানায় র‌্যাব।