চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁদপুরে লঞ্চের কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

মোরশেদ আলম, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি ‘আব এ জমজম’ লঞ্চের ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। তরুণীর আনুমানিক বয়স ১৮ থেকে ২০ বছর হবে বলে ধারনা করা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর লঞ্চঘাটে জমজম লঞ্চের ইঞ্জিন গিজারের কক্ষের কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে ২টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল হক পরিদর্শনে আসেন।

কক্ষটি লঞ্চের গিজার মোঃ সুজন মোল্লা, মোঃ রাসেল ও মাসুম ব্যবহার করতেন।

গিজার মোঃ সুজন মোল্লা জানায়, বুধবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে লঞ্চটি। সাড়ে ৬শ’ টাকার বিনিময়ে এক যুবক ও মেয়েকে কেবিনটি ভাড়া দেয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিস্কার করতে গেলে কক্ষটি তালা বন্ধ পাই। পরে টিকেট কাউন্টারে গিয়ে খবর নিলে কোন চাবি দেওয়া হয়নি বলে জানা যায়। পরে কেবিন খুললে তরুনীর লাশ দেখেতে পেয়ে পুলিশে খবর দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল স্নিগ্ধা সরকার জানায়, তরুণীর গায়ে থাকা ওড়না গলায় পেঁচিয়ে হত্যা করা হয়েছে। যেহেতু যাত্রী সেজে এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছে। তাই ধারণা করা হচ্ছে হত্যাটি একজনই করতে পারে। তবে ধর্ষণের পর হত্যা হয়েছে কিনা তা ময়না তদন্তের পর জানা যাবে।