চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঘাটাইলে স্বতন্ত্র ও নৌকা প্রার্থীর প্রচারনায় সংঘর্ষ

টাঙ্গাইলের ঘাটাইলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শরীফ হোসেন ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মিছিলে হামলার অভিযোগ উঠেছে । দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ২০জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।
স্থানীয়রা জানায়,  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মিলনের পক্ষে নির্বাচনী প্রচারনা মিছিল বের হয়। মিছিল লোকের পাড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে নৌকা প্রতীকের প্রার্থী শরীফ হোসেনের সমর্থকরা হামলা চালায়।  দু’পক্ষ ই এসময় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। বেশ কয়েকটি মোটর সাইকেল পোড়ানোর ঘটনাও ঘটেছে।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মিলন জানান, তার মিছিলটি দুপুর ১২টার দিকে লোকেরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শরীফ অতর্কিত হামলা চালায়। এসময় তার সমর্থকদের অন্তত ১৫জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।
নৌকা প্রার্থী শরীফ হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মিলনের মিছিল থেকেই তাদের ওপর হামলা চালানো হয়েছে।
এ বিষয়ে ইউএনও মো. সোহাগ হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তী সহিংসতা রোধে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।