চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় ফার্মাসিস্ট নিয়োগ

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য মেহেরুন্নেছা নামের একজন মহিলা ফার্মাসিস্ট নিয়োগ দিয়েছে কারা কতৃপক্ষ। শুক্রবার সন্ধ্যায় কারা কর্তৃপক্ষ মহিলা ফার্মাসিস্ট নিয়োগের কথা জানায়। এছাড়া শিরীন আক্তার নামে একজন ডেপুটি জেলারের তত্ত্বাবধানে খালেদা জিয়া রয়েছেন বলেও জানানো হয়।

এর আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আইনজীবীদের আবেদনের পরিপ্রেক্ষিতে গৃহকর্মী ফাতেমাকে তার সঙ্গে থাকার অনুমতি দেন আদালত। নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে একই সেলে থাকবেন খালেদা জিয়ার দীর্ঘদিনের গৃহকর্মী হিসেবে কর্মরত ফাতেমা।

অন্যদিকে জেলারের সঙ্গে দেখা করতে কারা ফটকে এসেছেন বিএনপি চেয়ারপারসনের তিন আইনজীবী। আইনজীবীরা হলেন, বিএনপির যুগ্ম মহাসিচব ও খালেদার এ মামলার আইনজীবী ব্যরিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাকির হোসেন ভূইয়া, ও এস এম জুলফিকার।

জাকির হোসেন ভূইয়া গণমাধ্যমকে বলেন, জেলারের সঙ্গে দেখা করতে আমরা এসেছি। বেগম খালেদা জিয়াকে পুরনো এই কারাগারে রাখার বিষয়ে জানতে আমরা জেলারের কাছে আবেদন করবো।

এর আগে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করেন তার স্বজন ও দলের নেতাকর্মীরা। দেখা করতে এসে খালেদা জিয়ার সঙ্গে এসময় তারা প্রায় ৪০ মিনিট কথা বলেন বলে জানান সিনিয়ন জেল সুপার জাহাঙ্গীর কবির। স্বজন ও নেতাকর্মীরা দেখা করার পর কোন কথা না বলেই চলে যান।