চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘খালি খালি নোয়াখালী’ দিয়ে শুরু হচ্ছে ঈদ অনুষ্ঠানমালা

‘খালি খালি নোয়াখালী’ সিরিজটি প্রচারের মধ্য দিয়েই শুরু হচ্ছে টানা ৮ দিনব্যাপী চ্যানেল আই-এর ঈদ অনুষ্ঠানমালার সম্প্রচার…

রাত পোহালেই ঈদুল আযহা। কিন্তু চ্যানেল আইয়ে ঈদের আনুষ্ঠানিকতা শুরু হচ্ছে আজ থেকেই! প্রতিবারের মতো এবারও ঈদের আগের দিন থেকেই ঈদ অনুষ্ঠানমালার আয়োজন করেছে দেশের জনপ্রিয় এই টেলিভিশন চ্যানেলটি।

এরই ধারাবাহিকতায় ঈদের আগের সন্ধ্যায় প্রচার হবে প্রখ্যাত শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর-এর ‘ছোটকাকু’ সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত ঈদ ধারাবাহিক ‘খালি খালি নোয়াখালী’।

বরাবরের মতো সিরিজটি নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। ৮ পর্বের এ সিরিজে আরো অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

চ্যানেল আইতে প্রচার হবে রবিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিট থেকে একই সময়ে ঈদের সপ্তম দিন পর্যন্ত। এ সিরিজটি প্রচারের মধ্য দিয়েই শুরু হচ্ছে টানা ৮ দিনব্যাপী চ্যানেল আই-এর ঈদ অনুষ্ঠানমালার সম্প্রচার।

খালি খালি নোয়াখালীতে দেখা যাবে: জনপ্রিয় অভিনেত্রী লাবলী খুন হয়েছে। মোটিভ কোনোকিছুতেই ধরা পড়ছে না। ছোটকাকু অনেক রহস্যেরই জটিল সমাধান করেছেন। কিন্তু এবারের কেসটি তার জন্যে একটু ভিন্ন। লতিফ একজন দুর্ধর্ষ বুদ্ধিমান! তার মাথায় এমন পরিকল্পনা কীভাবে এলো ছোটকাকু তা কিছুতেই তা উন্মোচন করতে পারছিল না। জজ সাহেবের সঙ্গে এই লতিফের কীসের শত্রুতা!

ছোটকাকু যখন জজসাহেব এবং লতিফের সম্পর্ক নিয়ে একটু জানতে গেলেন, তখনই বেরিয়ে এলো রহস্যময় ঘটনা। এর সঙ্গে লাবনীর খুনের সম্পর্ক। টিংকুকে আটকে রেখে এই লতিফ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছিল। নোয়াখালীতে গিয়েই ছোট ছোট কাকু এই রহস্যের জট খুলতে শুরু করলেন। এই নানা রহস্যের মধ্যে দিয়েই এবারের সিরিজ ‘খালি খালি নোয়াখালী’।