চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ক্ষমতায় এলে মানিকগঞ্জে আন্তর্জাতিক স্টেডিয়াম তৈরি করা হবে: শেখ হাসিনা

আবার ক্ষমতায় এলে মানিকগঞ্জে একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল ও একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম তৈরির ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বৃহস্পতিবার পাটুরিয়ার পথসভায় এক বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মানিকগঞ্জ মানুষের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন: মানুষের সম্পদ লুটে খাওয়া বিএনপির কাজ। স্বাধীনতার বিশ্বাস করে না বলে দেশের মানুষের কোনো উন্নয়ন করেনি তারা।

স্বাধীনতা বিরোধী, লুটেরা যেন আর কোনোদিন ক্ষমতায় এসে দেশের মাথা হেট করতে না পারে, সেজন্য সবার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী।

এর আগে ফরিদপুরের ভাঙ্গায় নির্বাচনী পথসভায় তিনি বলেন: একটা একটা সিট গুরুত্বপূর্ণ। নৌকাকে জয়যুক্ত করবেন। যেন কেউ ক্ষমতায় এসে পদ্মাসেতুর কাজ বন্ধ করে না দেয়।

সেসময় নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান শেখ হাসিনা।

বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পরে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় জনসভায় যোগ দেন তিনি।

বৃহস্পতির সকালে টুঙ্গিপাড়া থেকে রওনা হয়ে বিভিন্ন স্থানে পথসভা করে করে সড়কপথে ঢাকার দিকে এগোচ্ছেন শেখ হাসিনা। আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারাও তার সঙ্গে রয়েছেন।

যাত্রাপথে নেতা-কর্মী ও সমর্থকরা নৌকা মার্কার ফেস্টুন পোস্টার প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে শুভেচ্ছা জানায় তাদের প্রিয় নেত্রীকে। এ সময় তারা নৌকা মার্কা ও আওয়ামী লীগের পক্ষে দেয়।