চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কক্সবাজারে দেয়াল চাপায় শিশুর মৃত্যু

কক্সবাজারের চকরিয়া নয়াপাড়া গ্রামে ঘরের ভাঙ্গা দেয়ালের নিচে চাপা পড়ে সাড়ে তিন বছর বয়সী মো. ইব্রাহীম নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে তার পিতাও। 

মঙ্গলবার রাত দেড়টার সময় উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ-পূর্বে নয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

শিশুটির বাবা আনছার উল্লাহ বর্নিত গ্রামের বাসিন্দা। ২ সন্তানের জনক আনসার দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। তার স্ত্রী মানসিক রোগী। ঘটনার সময় ঘরে স্ত্রী ছিলেন না।

ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দীন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শিশু ইব্রাহিমের পিতা আনছার উল্লাহ জানান, তিনি দিনমজুরের কাজ করে কোন রকম সংসার চালান। স্ত্রী মানসিক রোগী হওয়ায় প্রায় সময় বাড়ি থেকে বের হয়ে যায়। গত ২/৩ দিন ধরে স্ত্রী ঘরে ছিলেন না। ঘটনার দিন মঙ্গলবার রাতে ২ শিশু সন্তান নিয়ে রাতে ভাত খেয়ে ঘুমিয়ে পড়েন। এসময় রাত দেড়টার দিকে আচমকা শব্দ শুনে তিনি ঘুম থেকে লাফিয়ে উঠলে মুর্হুতে বসতঘরের উত্তর পাশের মাটির দেয়াল তার শিশু পুত্র ইব্রাহীমের উপর ভেঙ্গে পড়ে।  চিৎকারে আশে-পাশের লোকজন এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করলেও ঘটনাস্থলে শিশু পুত্র ইব্রাহীম মারা যান।

খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

চকরিয়া থানার এসআই মনজুরুল ইসলাম ঘটনাস্থল থেকে জানান, রাতে বসতবাড়ির পুরাতন মাটির দেয়াল ভেঙ্গে পিতা-পুত্রের উপর পড়ে। এসময় মাটির দেয়ালে চাপা খেয়ে ঘটনাস্থলেই শিশুর মৃত্যু হয়েছে।

এবিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।