চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ওয়ার্ল্ড ট্যুর পেছাতে বাধ্য হলেন শাকিরা

২০১৮ এর আগে এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুরে অংশ নিতে পারছেন না বিশ্বখ্যাত কলোম্বীয় সংগীত তারকা শাকিরা। ১৪ নভেম্বর মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ইংরেজি ও স্প্যানিশ ভাষায় লেখা বার্তার মাধ্যমে তিনি নিজেই এ কথা জানিয়েছেন ভক্তদের।

এর আগে গত কয়েক সপ্তাহ ধরে একের পর এক কনসার্টের তারিখ পিছিয়ে যাচ্ছিলেন শাকিরা। আর তার একমাত্র কারণ তাঁর কণ্ঠস্বরের সমস্যা।

শাকিরা জানান, গত পাঁচ মাস ধরে এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুরের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। জুলাই মাসে প্রস্তুতি শুরুর আগেও তাঁর গলার অবস্থা বেশ ভালই ছিল। অক্টোবরের শেষে এসে অতিরিক্ত চর্চার কারণে গলার সমস্যা শুরু হয় এবং এই জন্যই চিকিৎসকরা তাঁকে পর্যাপ্ত বিশ্রাম নিতে বলেন।

এ অবস্থায় কোনভাবেই তাঁর পক্ষে কনসার্টে অংশ নেয়া সম্ভব না। তাই ইউরোপের যেসব ভক্তরা অনেক কষ্ট করে টিকিট কিনেছিলেন তাদের কাছে ক্ষমা প্রার্থী শাকিরা।

ষাট সদস্য নিয়ে শাকিরার ওয়ার্ল্ড ট্যুর শুরু হওয়ার কথা ছিল ৮ নভেম্বর। সেটা পিছিয়ে গেছে ২০১৮ এর জানুয়ারিতে। ততদিন পর্যন্ত অধীর আগ্রহে অপেক্ষা করতে হবে শাকিরা ভক্তদের। শাকিরাও আশা করছেন, নতুন উদ্যমে আবারও মঞ্চে ফিরতে পারবেন তিনি। (ই-নিউজ)

এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুরের পোস্টার
এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুরের পোস্টার