চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়ার্নারের হাত ধরে মুস্তাফিজদের প্রথম জয়

আইপিএলে প্রথম জয়ের দেখা পেল কাটার মাস্টার মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দারাবাদ। তারা সাত উইকেটে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। ডেভিড ওয়ার্নার ৫৯ বলে সাত চার ও চার ছয়ে করে ৯০ রান করে দলের জয় নিশ্চিত করেন।

হায়দারাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে সোমবার অধিনায়ক ওয়ার্নারের অনবদ্য ইনিংসে সহজ জয় তুলে নেয় সানরাইজার্স হায়দারাবাদ। এরআগে টস হেরে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে করে ১৪২ রান। হায়দারাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই চাপের মুখে থাকে মুম্বাইয়ের ব্যাটসম্যানরা।

দলীয় ৪৩ রানের গাপটিল, পার্থিব প্যাটেল ও অধিনায়ক রোহিত শর্মা। তবে আমবাত্তি রাইডুর ৫৪ ও শেষদিকে ক্রুনাল পান্ডিয়ার ২৮ বলে তিন চার ও তিন ছয়ে ৪৯ রানের সুবাদে ছয় উইকেটে ১৪২ রান করে।

বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান প্রথম দুই ওভারে ২২ রান দিলেও ইনিংসের গুরুত্বপূর্ণ ১৭তম ওভারে মাত্র তিন রান দেন। ১৯ ওভারে বোলিংয়ে এসে মাত্র ছয় রান দিয়ে লো ফুলটসে সরাসরি বোল্ড করেন হার্দিক পান্ডিয়াকে।

মূলত মুস্তাফিজের শেষ দুটি ওভারে স্লগ করতে পারেনি মুম্বাইয়ের ব্যাটসম্যানরা। কাটার মাস্টার মুস্তাফিজ চার ওভারে ৩২ রানে নেন এক উইকেট। এছাড়া বারিন্দর স্রান নেন তিনটি উইকেট।