চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়ানডে দলে সাঞ্জামুল-শুভাগত, আছেন মাহমুদউল্লাহও

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিএলে দুর্দান্ত বোলিং করে দলে জায়গা পেয়েছেন বাঁহাতি স্পিনার সাঞ্জামুল ইসলাম। ফিরেছেন আরেক বিসিএল পারফর্মার শুভাগত হোম চৌধুরী। আছেন মাহমুদউল্লাহ রিয়াদও।

বিসিএলে ইনিংসে ৯ উইকেট নিয়ে নির্বাচকদের নজর কাড়েন সাঞ্জামুল। উত্তরাঞ্চলের এই স্পিনার ৮৫ রানে নেন ৯ উইকেট। বিসিএলে ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন শুভাগত।

মাশরাফি, সাঞ্জামুল, শুভাগত ও সোহান ছাড়া বাকি ক্রিকেটাররা রয়েছেন শ্রীলঙ্কায়। ১৮ মার্চ শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন এই চার ক্রিকেটার। তার আগে ১৬ মার্চ ফতুল্লায় ইমার্জিং কাপের প্রাথমিক স্কোয়াডের সঙ্গে প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন তারা।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে ২৫ মার্চ ডাম্বুলায়। ২৮ মার্চ ও ১ এপ্রিল সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ।

বাংলাদেশের ওয়ানডে দল:
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, সাঞ্জামুল ইসলাম, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শুভাশিস রায়।