চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

এরিক টেনকে বলব যেন রোনালদোকে রাখে: র‌্যাঙ্গনিক

পেন্ডুলামের মতো দুলছে ম্যানচেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়নস লিগ ভাগ্য। চেলসির বিপক্ষের ম্যাচে ত্রাতা হয়ে বাঁচিয়েছেন পিছিয়ে পরা দলকে। রেসে টিকে থাকতে একাই লড়ে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এত কিছুর পরও গুঞ্জন আছে নতুন দায়িত্বে বসতে যাওয়া এরিক টেন হ্যাগ দলে চান না ৩৭ বর্ষী তারকাকে। তবে কঠিন সময়ে রোনালদোর পাশে দাঁড়িয়েছেন রালফ র‌্যাঙ্গনিক।

‘রোনালদোর ব্যাপারে এরিক টেন ও ক্লাবের সাথে কথা বলব। তার আরও এক বছরের চুক্তি আছে। সে থাকতে চাইলে এবং সে কী চায় তা জানা গুরুত্বপূর্ণ। যদিও এটি এরিক টেন ও ক্রিসের সিদ্ধান্ত। তবে এই মুহূর্তে, আমরা রোনালদোর উপর অনেক বেশি নির্ভর করছি। তবে নতুন ফরোয়ার্ড আনার দিকে মনোযোগ দিতে হবে।’

ওল্ড ট্রাফোর্ডে পিছিয়ে পড়ার পরও ঘুরে দাঁড়িয়েছে ইউনাইটেড। চেলসির বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে র‌্যাঙ্গনিক শিষ্যরা। কাগজে কলমে এখনো টিকে আছে চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্ন।

এর আগে দ্বিতীয় মেয়াদে জুভেন্টাস থেকে প্রিয় ওল্ড ট্রাফোর্ডে ফেরার পর শুরুতে ধুঁকেছে রোনালদো। র‌্যাঙ্গনিকের অধীনে বেশ কিছু ম্যাচে জায়গা হয়নি তার। শুনা যাচ্ছিল র‌্যাঙ্গনিকের অধীনে মেয়াদ শেষ করতে পারবেন না পর্তুগিজ তারকা। তবে রোনালদো টিকে গেলেও জায়গা হারাচ্ছেন র‌্যাঙ্গনিক। আর এ কদিনে রোনালদোয় মুগ্ধ হয়েছেন জার্মান কোচ।

দলের পারফরম্যান্সে রোনালদোর বাদ পড়া নিয়ে কথা উঠলেও মৌসুমে ২৮ ম্যাচে ১৭ গোল রয়েছে তার। তার থেকে বেশি গোল রয়েছে কেবল লিভারপুলের মোহাম্মেদ সালাহর। তাই অফ ফর্মে আছেন রোনালদো সে কথা বলার সুযোগ নেই। এখন দেখার বিষয় এরিক টেন রোনালদোয় আস্থা রাখেন কি না?