চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উবার চালক বাবার গাড়িতে পালালেন তৌসিফ-সাবিলা

সাবিলা নূরের বাবা তারিক আনাম খান চাকরি করে সংসার চালান। এতে বেশ চলে যায় তাদের সংসার। কিন্তু পরিবারের সদস্যদের কোনো শখ পূরণ করতে গেলেই বাধে বিপত্তি। কারণ, বাড়তি খরচের টাকা থাকে না তার কাছে।

সাবিলা নূর ভার্সিটিতে যাতায়াতে অসুবিধা হওয়ায় বাবার কাছে স্কুটি কেনার বায়না ধরে। মেয়ের বায়না পূরণ করতেই চাকরির পাশাপাশি অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা উবারের গাড়ি চালাতে নেমে পড়েন তারিক আনাম। কিন্তু সাবিলা তার বাবার ভালোবাসা বুঝতে পারে না। অন্য ছেলের হাত ধরে পালিয়ে যায়। বাবার উবারে চড়ে পালানোর সময় সেখানে সাবিলা তার বাবার নামে নানা কথা বলে।

এরপর ঘটে ভিন্ন ঘটনা। গৎবাঁধা গল্পের ভিড়ে এমন ভিন্ন গল্পে সাজিন আহমেদ বাবু নির্মাণ করেছেন নাটক ‘উবার’; যেটির চিত্রনাট্য করেছেন তিনি নিজেই।

নাটকটি নিয়ে জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান বলেন, চমৎকার গল্পের কাজ উবার। সাজিনের সঙ্গে আমি আগেও কাজ করেছি। ভালো গল্প বলতে পারে ছেলেটা। স্ক্রিনেও সে ফুটিয়ে তুলতে পারে জীবন্তভাবে।

‘উবার’ নাটককের গল্পটি সাবিলা নূরকে শুধু মুগ্ধ করেনি, এতে কাজ তিনি ইমোশনালও হয়েছে। এই অভিনেত্রী বলেন, শহুরে মধ্যবিত্ত পরিবারের চিত্র ফুটে উঠেছে এ নাটকে। সত্যিই ভালো লেগেছে এমন গল্পে কাজ করে। একইসঙ্গে পরিচালক বাবু ভাইয়ের সঙ্গে আমি খুশি। আশা করছি, আগামীতে আমাদের আরও কাজ হবে।

নির্মাতা সাজিন আহমেদ বাবু পরিচিতি পেয়েছিলেন মোশাররফ করিমকে নিয়ে ‘কিড সোলায়মান’ নির্মাণ করে। সাফল্যের ধারাবাহিকতায় নাটকটির সিক্যুয়ালও বানান তিনি।

এই নির্মাতা জানান, ‘উবার’-এর শুটিং ইতোমধ্যেই শেষ। ঈদুল আযহায় একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।