চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

উপস্থাপক সামিনা চৌধুরী

জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরীকে কেউ কখনো উপস্থাপনা করতে দেখেছেন? মনে হয় না। কারণ তিনি নাকি এবারই প্রথম কোনো অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। তাও আবার গান ও আড্ডার অনুষ্ঠান। নাম ‘আমার গান’। এই অনুষ্ঠানের সবকটি গানের গীতিকার কবির বকুল, সুরকার এস আই টুটুল আর সব গানের শিল্পী সামিনা চৌধুরী ও এস আই টুটুল। বিটিভিতে ঈদের চতুর্থ দিন রাত ১২টা ২০ মিনিটে দেখানো হবে অনুষ্ঠানটি।

সামিনা চৌধুরী বলেন, দর্শক শ্রোতাদের ভালো লাগার কথা মাথায় রেখে আমরা গানগুলো নির্বাচন করেছি। আশা করছি অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।

কবির বকুল বলেন, আমার লেখা অসংখ্য জনপপ্রিয় গান রয়েছে। তার মাঝে এস আই টুটুলের সুর করা এবং সামিনা চৌধুরী ও এসআই টুটুলের গাওয়া গানগুলো দিয়েই সাজানো হয়েছে অনুষ্ঠানটি। আমরা তিনজন আলোচনা করেই গানগুলো নির্বাচন করেছি। রয়েছে ‘আমার মাঝে নেই এখন আমি’, ‘কেউ প্রেম করে কেউ প্রেমে পড়ে’, ‘স্বপ্ন তুমি সাত্যি তুমি তুমি আমার ভালোবাসা’ ইত্যাদি।

এস আই টুটুল বলেন, আমাদের গান বলেই নয়, সবার ভালো লাগবে এমন গানগুলোই থাকছে এই অনুষ্ঠানে। সেই সঙ্গে আমাদের বলা না বলা গল্প আর স্মৃতি নিয়ে দর্শকদের সঙ্গে ঈদের আনন্দটা ভাগ করে নিতেই এই অনুষ্ঠান। আমরা চেষ্টা করেছি সাধ্যমতো, দর্শকদের ভালো লাগলেই আমাদের এই চেষ্টা সার্থক হবে।