চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঈদের প্রথমদিনেই সাড়া ফেলেছে ‘মনে রেখো’

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও কলকাতার নায়ক বনি অভিনীত ‘মনে রেখো’ সিনেমাটি মুক্তির প্রথমদিনেই দর্শকদের মাঝে সাড়া ফেলেছে। ঈদ উপলক্ষে আজ দেশের ৭০ সিনেমা হলে একযোগে মুক্তি পেয়েছে হার্টবিট প্রডাকশনের ছবি ‘মনে রেখো’।  

রাজধানীর বলাকা, মধুমিতা, রাজমনি এবং যশোরের সবচেয়ে বড় সিনেমা হল মনিহারে চলছে ‘মনে রেখো’। আজ বিকেল তিনটার শো ও সন্ধ্যা সাড়ে ছয়টার শোতে ওইসব হলে মনে রেখো ‘হাউজফুল শো’ গেছে। এমনটাই জানালেন, দেশের ঐতিহ্যবাহী এই চার সিনেমা হলের ব্যবস্থাপকরা।

তাদের ভাষ্যমতে, ২০১৫ সালের ‘অগ্নি ২’ এর পরে মাহিয়া মাহি এই ছবির মাধ্যমে আবার নতুন করে আলোচনায় এলেন।

মধুমিতা সিনেমা হলের মালিক ও চলচ্চিত্র প্রদর্শক সমিতির ইফতেখার উদ্দিন নওশাদ চ্যানেল আই অনলাইনকে বলেন, সেন্সর বোর্ডে আমি ‘মনে রেখো’ দেখেছিলাম। তখনই মনে হয়েছিল ঠিকমতো দর্শকদের কাছে পৌঁছুতে পারলে ছবিটা চলবে। তাই হতে যাচ্ছে। ‘মনে দেখো’ দর্শক দেখছে। বিশেষ করে এ প্রজন্মের যারা তাদের কাছে বেশি ভালো লাগবে।

তিনি বলেন, আজ (ঈদের প্রথম দিন) বিকেল ও সন্ধ্যা দুটোই হাউজ ফুল গেছে। অনেকে টিকেট না পেয়ে ফিরে গেছে শুনেছি। আশা করছি, সপ্তাহের বাকি দিনগুলো এমনভাবে চলবে।

                                            বলাকায় সন্ধ্যার শো তে ‘মনে রেখো’ দেখতে লম্বা লাইন

বলাকা সিনেমা হলের কর্মকর্তা শাহীন চ্যানেল আই অনলাইনকে বলেন, অনেকদিন পর আবার লম্বা লাইন দিয়ে দর্শকদের হলে ঢুকতে দেখলাম। প্রথম দিনে আশানুরূপ দর্শক ছিল। ৩টার শো হাউজ ফুল না হলেও সন্ধ্যার শো’তে দর্শক ছিল কানায় কানায়।

রাজমনি সিনেমা হলেও চলছে মনে রেখো। সেখানকার পরিচালক আহসান উল্লাহ মনি জানান, ঈদের প্রথম দিনে দর্শকদের উপস্থিতি তৃপ্তি দিয়েছে।

মনে রেখো প্রদর্শিত হচ্ছে দেশের অন্যতম বৃহত্তম সিনেমা হল যশোরের মনিহারে। সেখানে প্রথমদিনে ছবিটির ব্যবসা নিয়ে খুশি হলটির ব্যবস্থাপক তোফাজ্জল হোসেন। তিনি বলেন, রোজার ঈদে হার্টবিটের ‘সুপার হিরো’ ছবি চালিয়েছিলাম। খুব ভালো ব্যবসা করেছিল। এবার একই প্রডাকশনের মনে রেখো চালাচ্ছি। মাহির ছবির দর্শক আছে। প্রথমদিনের দুপুর, সন্ধ্যা দুই শো-তে প্রচুর দর্শক দেখেছে।

বাংলাদেশ চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতির সভাপতি সারোয়ার আলী ভূঁইয়া জানান, কয়েকটি হল থেকে খবর পেয়েছি ‘মনে রেখো’ প্রথমদিনে ভালো চলছে। বিশেষ করে সন্ধ্যার শো বেশিরভাগ হলে হাউজ ফুল গেছে। দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে তিনি বলেন, পাবলিক প্রথম দিন থেকেই শাকিব খান ছবি নিয়ে পাগল থাকে! সেই হিসেবে বলা যায়, মুক্তির প্রথম দিনেই ‘মনে রেখো’ দর্শক দেখছে।

রাজমনি’র দেয়ালে সাঁটানো ‘মনে রেখো’র পোস্টারে

তিন কোটি বিশ লাখ টাকা বাজেটের ছবি ‘মনে রেখো’ পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। মাহি-বনি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, জয়ী, তুলিকা, বিশ্বজিৎ। ‘মনে রে’খো নির্মিত হয়েছে রোমান্টিক-অ্যাকশন ও মৌলিক গল্পে।