চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাতছাড়া ‘ইমো’, বিব্রতকর পরিস্থিতিতে মিলন

দেশের ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বর্তমানে ছোট পর্দায় তাকে কম দেখা গেলেও চলচ্চিত্রে তিনি আছেন নিয়মিত। কিন্তু গত কয়েকদিন ধরে জনপ্রিয় এই অভিনেতা নিজের ব্যক্তিগত ‘ইমো’ অ্যাকাউন্ট নিয়ে আছেন বেশ বিব্রতকর অবস্থায়।

সম্প্রতি হ্যাকড হয়েছে অভিনেতা আনিসুর রহমান মিলনের সামাজিক যোগাযোগের অ্যাপস ‘ইমো’(বিনা পয়সায় ভিডিও কল এবং বার্তা আদানপ্রদান করা যায়)। আর হ্যাকড হয়ে যাওয়ার পর পরই তাকে পড়তে হচ্ছে একের পর এক বিব্রতকর অবস্থার শিকার হতে হচ্ছে। কারণ তার ইমো অ্যাকাউন্ট থেকে বিভিন্ন অপরিচিত নারীদেরকে নক করা হচ্ছে। আজেবাজে মন্তব্য করা হচ্ছে। যা নিয়ে বিব্রতকর অবস্থার মধ্যে আছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানালেন মিলন।

ইমো অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যাওয়া প্রসঙ্গে বৃহস্পতিবার সন্ধ্যায় আনিসুর রহমান মিলন জানান, সম্প্রতি আমার ইমো অ্যাকাউন্টটি হ্যাকড হয়েছে। আর সেই আইডি থেকে কে বা কারা পরিচিত, অপরিচিত মেয়েদের নক করছে। আর নানারকম উল্টাপাল্টা কথা বলছে। শুধু তাই না, আমার অ্যাকাউন্ট থেকে আমার স্ত্রীকেও বিরক্ত করছে।

সবাইকে হ্যাকড হওয়া অ্যাকাউন্ট সম্পর্কে সতর্ক করে এই অভিনেতা আরো বলেন, সবাইকে একটু সতর্ক করে দিতে হবে। কারণ অ্যাকাউন্টটি আমার ফোন নাম্বারের সঙ্গে জড়িত। ফলে বেশ বিব্রতকর অবস্থার মধ্যে আছি। ‘ইমো’ অ্যাকাউন্ট থেকে কাউকে যদি বাজে ম্যাসেজ কিংবা অশ্লীল ছবি পাঠানো হয় তাহলে কেউ যেন বিভ্রান্ত না হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় দুটি নাটকের শুটিং করতে কুয়াকাটা পৌঁছেছেন আনিসুর রহমান মিলন। শুটিং শেষে ঢাকায় ফিরে হ্যাকড হওয়া অ্যাকাউন্টটি উদ্ধারে নামবেন তিনি।