চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আলভিরা’র জন্য দোয়া-মাহফিল

গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টা ৪০ মিনিটে রাজধানীর শান্তিনগরের চামেলীবাগের ‘গ্রিন পিস’ নামের একটি বহুতল ভবনে এক মর্মান্তিক লিফট দুর্ঘটনায় আলভিরার মৃত্যু হয়।

শিপলু রহমান খান ও উম্মে সালমা রহমান রুনির বড় মেয়ে দশ বছরের আলভিরা রহমান। শিপলু গ্রিন পিস ভবনটির পনের তলায় দশ বছরের বেশি সময় ধরে বসবাস করছিল।

ঘটনার দিন শিপলু তার স্ত্রী মেয়ে আলভিরাকে নিয়ে ১৫ তলা থেকে নিচে যাচ্ছিলেন, লিফট আসলেও সেটার কল ছিল উপরে। কিন্তু আলভিরা কিছু না বুঝে লিফটে ঢুকে পড়ে, তখনও আলভিরা বাবার হাত ধরা ছিল। আর লিফটের দরজাটি তখন বন্ধ হয়ে যাচ্ছিল। ওই সময় সেন্সর কাজ করছিল না এবং উপরে কল ছিল বলে আলভিরাকে নিয়ে লিফট একটু উপরে উঠে যায়, ১৫ ও ১৬ তলার মাঝে সেন্সর কাজ করে ততক্ষণে আলভিরার মাথায় ব্যাপক চাপ লাগে ও রক্তাক্ত হয়। পরে দ্রুত আলভিরাকে নিয়ে স্কয়ার হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আজ তার পরিবার অত্যন্ত দুঃখভারাক্রান্ত হৃদয়ে জানায় আগামীকাল ২ এপ্রিল, সোমবার, বাদ মাগরিব ৪১ চামেলীবাগ, শান্তিনগরে আমিন মোহাম্মদের গ্রিন পিস অ্যাপার্টমেন্টে (পপুলার ডায়গোনিস্ট সেন্টারের বিপরীতে) মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য শিপলুর পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।