চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আটক ২৭ কথিত সমকামীর ভবিষৎ কী

ঢাকার কেরানীগঞ্জ থেকে ২৭ জন তরুণকে সমকামী সন্দেহে আটক করেছে র‍্যাব-১০। তারা স্থানীয় ছায়ানীড় কমিউনিটি সেন্টারে সমবেত হলে র‌্যাব গোপন তথ্যর ভিত্তিতে তাদের আটক করে। এসময় কমিউনিটি সেন্টারের ম্যানেজারকেও আটক করা হয়। তাঁদের কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য, যৌন উত্তেজক সামগ্রী পাওয়া গেছে বলে র‍্যাব জানিয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে আঁটিবাজার এলাকার ওই কমিউনিটি সেন্টার গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। চ্যানেল আই অনলাইনকে র‍্যাব ১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন জানান, এই ২৭ জন যুবকের বিরুদ্ধে আগে থেকেই তথ্য ছিলো তাদের নিকট।

র‍্যাব ১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন আরো বলেন, আটক যুবকদের র‍্যাব-১০ এর কেরানীগঞ্জ ক্যাম্পে আটক রাখা হয়েছে। পরে তদন্তের ভিত্তিতে তাদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই কর্মকর্তা।

অনেক দিন ধরেই এই যুবকদের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ ছিলো বলে তিনি জানান। ধারণা করা হচ্ছে, তারা একত্রিত হতে কমিউনিটি সেন্টারে সমবেত হয়। আটক বেশির ভাগই ছাত্র এবং তরুণ। দুই থেকে একজন অন্য পেশার রয়েছে বলে জানান, র‍্যাব ১০ এর এই কর্মকর্তা। বিস্তারিত জিঞ্জাসাবাদ শেষে আরো তথ্য জানা যাবে বলে জানান তিনি।