চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

অবশেষে ‘পাঙ্কু জামাই’ শেষ করলেন শাকিব, বৈশাখে মুক্তি

শাকিব খান ও অপু বিশ্বাস জুটির ‘পাঙ্কু জামাই’ ছবির কাজ শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে।

প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর আড়াল ভেঙে গেল বছর ফিরে আসলে গত ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন। তখন অবশ্য শাকিব ছিলেন না। তাই শাকিবের কারণে থেমে ছিল ‘পাঙ্কু জামাই’ ছবির শেষ দিকের কাজ।

অবশেষে সবকিছু ছাপিয়ে ‘পাঙ্কু জামাই’ শেষ করলেন শাকিব খান। ঢালিউডের শীর্ষ এই নায়ক চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানিয়েছেন। শাকিব খান বলেন, গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ‘পাঙ্কু জামাই’ ছবির ডাবিং করেছি। অল্পকিছু অংশের ডাবিং বাকি, ওটাও শিগগির শেষ করে দেব।

তিনি বলেন, এর আগে আমি চাই না আমার কারণে কোনো ছবির মুক্তি আটকে থাকুক, প্রযোজক লোকসান গুনুক।

‘পাঙ্কু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আব্দুল মান্নান, যিনি এর আগে রিয়াজ-শাবনূরকে নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ নামের ছবিটি নির্মাণ করেছিলেন। আর প্রযোজনা করছেন মোজাম্মেল হক সরকার।

‘পাঙ্কু জামাই’ ছবির প্রযোজক বলেন, শাকিব-অপু কারো শুটিং বাকি নেই। শাকিব শুধু একবেলা ডাবিংয়ে সময় দিলে টোটাল কাজ শেষ হবে। মোজাম্মেল হক আরো বলেন, শাকিব কলকাতা থাকবে। আগামী সপ্তাহে কলকাতা গিয়ে তার ডাবিং করিয়ে আনার প্ল্যান আছে। আর দেরি নয়, সবকিছু ঠিক থাকলে কমেডি ধাঁচের গল্পে নির্মিত ‘পাঙ্কু জামাই’ ছবিটি আগামী পহেলা বৈশাখে মুক্তি দিতে চাই।

এদিকে, ‘ভাইজান এলো রে’ নামের নতুন ছবির শুটিংয়ে অংশ নিতে বৃহস্পতিবার বিকেল ৫ টার ফ্লাইটে ঢাকা ত্যাগ করেছেন শাকিব, এখন তিনি আছেন কলকাতায়। সেখানে প্রি-প্রোডাকশনের কাজ শেষে ৩ মার্চ থেকে জয়দীপ মুখার্জি পরিচালিত নতুন ওই ছবির শুটিং শুরু করবেন, চলবে ১৬ মার্চ পর্যন্ত।

এসকে মুভিজের ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব ছাড়াও অভিনয় করবেন শ্রাবন্তী, পায়েল সরকার, রজতাভ দত্ত, মনিরা মিঠু, দীপা খন্দকার প্রমুখ। এই ছবিতে শাকিবকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। আগামী ঈদুল ফিতরকে টার্গেট করে ছবিটি নির্মিত হতে যাচ্ছে।