চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

অপু বিশ্বাসের সঙ্গে ঘন্টাব্যাপী আড্ডার সুযোগ

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘণ্টাব্যাপী আড্ডা ও খেলার সুযোগ করে দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠান দারাজ। লাইভ শো তে যুক্ত হলেই ভক্তরা পাবেন এ সুবর্ণ সুযোগ। শো’টির নাম ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’।

‘দারাজ ইলেভেন ইলেভেন শো’ ক্যাম্পেইনের অংশ হিসেবে ১১ নভেম্বর দারাজের ‘ওয়ার্ল্ড বিগেস্ট সেল ডে’তে দারাজ অ্যাপের মাধ্যমে যত খুশি ততো শপিং করতে পারবে সাধারণ ক্রেতারা। সেই উপলক্ষে এই শোয়ের আয়োজন।

১ নভেম্বর থেকে ১১ নভেম্বর পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ৮ টায় ঘণ্টাব্যাপী শোটি অনুষ্ঠিত হবে। প্রচার হবে চ্যানেল আইয়ের পর্দায় এবং দারাজের অফিশিয়াল ফেসবুক পেজে।

যেখানে ১ নভেম্বর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোশাররফ করিম। আগামি শোগুলোতে অতিথি হিসেবে থাকবেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান থেকে শুরু করে চিত্রনায়িকা পূর্ণিমা, মেহজাবীন, তানজিন তিশা, সিয়ামের মতো তারকারা।

শুধুমাত্র ১০ নভেম্বর অনুষ্ঠানটি প্রচার হবে রাত সাড়ে ১১ টায়, যেদিনের অতিথি সাকিব আল হাসান! দারাজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এসএমএসের মাধ্যমে দর্শকরা যুক্ত হতে পারবেন।

প্রতি অ্যাপিসোডে ভাগ্যবান ৫ জন দর্শক স্পিন দ্য উইনের মাধ্যমে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় সব তারকাদের নিয়ে দারাজ ইলেভেন ইলেভেন শো’ উপস্থাপনা করছেন মারিয়া নূর।

১১ দিনব্যাপী ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন আকা রেজা গালিব।