চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

চার ভাষার ওয়েব সিরিজে অন্তু করিম

প্রথমবারের মতো বাংলাদেশে নির্মিত হয়েছে চার ভাষার ওয়েব সিরিজ ‘দ্য প্রটেকটর’। বাংলা, ইংরেজি, ফ্রেঞ্চ ও আরবি এই চার ভাষায় কনটেক্স জি-ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ওয়েব সিরিজে অভিনয় করলেন জনপ্রিয় মডেল অন্তু করিম।

‘দ্য প্রটেকটর’ পরিচালনা করেছেন নির্মাতা অনিক কান্তি সরকার। গল্প লিখেছেন অনিক কান্তি সরকার ও নোমান হোসেন। সম্প্রতি ইন্টারনেটে পোস্টার প্রকাশ হয়েছে। এরপর থেকেই দর্শক মহলে আলোচনায় আসে ওয়েব সিরিজ ‘দ্য প্রটেকটর’।

অভিনেতা অন্তু করিম বলেন, নিজের মনের মতো একটি গল্প পেয়েছি, এমন সুন্দর একটি গল্পের অপেক্ষায় ছিলাম। এখানে আমি সাজিদ চরিত্রে অভিনয় করেছি, যেটা অন্যরকম এবং বেশ চ্যালেঞ্জিং চরিত্র। অনেক ঝুঁকি নিয়ে কাজ করতে হয়েছে।

তিনি বলেন, তবে কাজটাকে বেশ উপভোগ করছি। আমার সব পরিশ্রম সার্থক হবে, যদি দর্শকদের ভালো কাজ উপহার দিতে পারি। আশা করি ‘দ্য প্রটেকটর’ এর মাধ্যমে অন্য রকম অন্তু করিমকে সবাই পর্দায় খুঁজে পাবে’।

জানা গেছে, বাংলাদেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে বহির্বিশ্বের কিছু কুচক্রী মহল। তাদের চক্রান্তের সঙ্গে ঘটনাক্রমে জড়িয়ে পড়ে অন্তুর পরিবার। এমন টানটান উত্তেজনা ও অ্যাকশন ভরপুর রহস্য নিয়ে নির্মিত হয়েছে ‘দ্য প্রটেকটর’।

নির্মাতা অনিক কান্তি সরকার বললেন, অত্যাধুনিক সব প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এই ওয়েব সিরিজে। শিগগির ইউটিউবে পুরো সিরিজটি প্রকাশ পাবে।