চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৫০ এ বাংলাদেশ ২৩ এ চ্যানেল আই

২৩ বছরে পা দিলো চ্যানেল আই। ২৩ বছর ঘণ্টা মিনিট সেকেন্ড হিসাব করলে অনেক সময়। টেলিভিশনের পর্দা আমরা পরিচালনা করি সেকেন্ড হিসাব করে।

প্রতিটা সেকেন্ড যেন দর্শকের মন জয় করতে পারে সেই চ্যালেঞ্জ থাকে একজন টেলিভিশনকর্মীর। গত দেড় বছর সারা পৃথিবীর মতো বাংলাদেশও মহামারী আক্রান্ত। বিশ্বজুড়ে বিধ্বস্ত শিক্ষা-রাজনীতি, সংস্কৃতি, স্বাস্থ্য।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পাল্টে গেছে জীবনের সংজ্ঞা। আনন্দের সংজ্ঞা। থেমে গেছে অনেক কিছু। কিন্তু রূপ পাল্টায়নি। বরং দায়িত্ব বেড়েছে। দায়িত্ব বেড়েছে রাজনীতির ক্ষেত্রেও। সংস্কৃতির ক্ষেত্রে। সঠিক সময়ে সঠিক খবর আর বিনোদন নিয়ে টেলিভিশনের কর্মীবাহিনী এই মহামারীর সময়েও নির্ধারিত সময়ে উপস্থিত হয়েছেন দর্শকদের সামনে।

চ্যানেল আইয়ের একজন কর্মীও কাচের পর্দার জগত থেকে এই সময় সরে দাঁড়াননি। বরং আরও তীব্র দায়িত্ববোধ নিয়ে একেকটা দিন পার করছেন।

২৩ এ চ্যানেল আইয়ের জন্য আর ৫০ এ বাংলাদেশ, এটাকে শুধুমাত্র স্লোগানে পরিণত না করে সৃজনশীল এই পৃথিবী পুনর্গঠনের জন্য এমন কাজ করতে হবে যেন ইতিহাস সৃষ্টি হয়। সারা পৃথিবীর ত্রিশ কোটি বাঙালিকে সৃজনশীল কাজ করে যেতে হবে সেই আস্থা ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে চ্যানেল আই।