চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

২৫ জুন মুক্তি পাচ্ছে শাকিবের ‘নবাব এলএল.বি’, তালা খুলছে অনেক হলে

করোনার মধ্যে কিছু সিনেমা হল খোলা থাকলেও প্রদর্শনের মতো যথেষ্ঠ ছবি ছিল না- এমন অভিযোগ ছিল সিনেমা হল মালিকদের। কারণ বড় আয়োজনের কোনো ছবি মুক্তি পায়নি। কোনো প্রযোজক পরিচালক সাহস করে এগিয়েও আসেননি। এতে করে অনেক সিনেমা হল গত দেড় বছর ধরে ছিলো পুরোপুরি তালাবদ্ধ।

বন্ধ থাকা কিছু সিনেমা হল এবার খুলছে শাকিব খান অভিনীত ছবি মুক্তিতে। আগামী ২৫ জুন দেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের ছবি ‘নবাব এলএল.বি’।

বিজ্ঞাপন

পরিচালক অনন্য মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, সেন্সর জটিলটা কাটিয়েছি। ৯ মিনিটের মতো দৃশ্যে কর্তন করে মুক্তির অনুমতি পেয়েছি। সেন্সর ছাড়পত্রও হাতে এসেছে সোমবার।

তিনি বলেন, কত হলে মুক্তি পাচ্ছে সেটা আগামী সপ্তাহে নিশ্চিত জানাতে পারবো। তবে তালাবদ্ধ বেশকিছু সিনেমা হল এই ছবি দিয়ে নতুন করে আবার খুলতে যাচ্ছে। সর্বোচ্চ সংখ্যক সিনেমা হলে চলবে এতটুকু বলতে পারি।

‘নবাব এলএলবি’ ঢালিউড তারকা শাকিব খান অভিনীত আলোচিত ছবি। তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন। গেল বিজয় দিবসে আই থিয়েটার অ্যাপে ছবিটি মুক্তির পর যেমন আলোচিত হয়, তেমনটি আপত্তিকর সংলাপের কারণে বিতর্কের মুখে পড়েন পরিচালক। এই কারণে পরিচালক গ্রেপ্তারও হয়েছিলেন। মূলত ছবিটি ছিল, নারী ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ স্বরূপ।

শাহজাহান সৌরভ ও পাপ্পু রাজের যৌথ সংলাপে ‘নবাব এলএলবি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত, শামীম মৃধা, আনোয়ার। ছবিতে গান গেয়েছেন ইমরান, কোনাল, অন্তরা মিত্র, সুপ্রতীপ ভট্টাচার্য।

বিজ্ঞাপন