চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাসতে গিয়ে আর বন্ধ হলো না মুখ!

হাসি সবসময়ই সবচেয়ে ভালো ওষুধ নয়, কোনো কোনো সময় হাসি বয়ে নিয়ে আসতে পারে বিড়ম্বনা। তেমনটি ঘটেছে চীনের এক নারীর ক্ষেত্রে।

ট্রেনে চড়ে যাওয়ার সময় জোরে অট্টহাসি দিয়ে বিপাকে পড়েছে ওই নারী। হাসির পরে ওই মহিলার মুখ আর বন্ধ হলো না। হা করেই ট্রেনে বসে রইলেন তিনি।

বিজ্ঞাপন

চীনের গুয়ানজু সাউথ স্টেশনগামী দ্রুতগতির ট্রেনে এ ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়।

বিজ্ঞাপন

ওই প্রতিবেদনে বলা হয়, গত সোমবার ওই নারী ট্রেনে চড়ে যাচ্ছিলেন গন্তব্যে। ট্রেনের কোনো এক ঘটনায় উচ্চ স্বরে হেসে উঠেন তিনি। এরপর তার মুখের চোয়ালের ওপরের ও নিচের অংশ স্থানচ্যুত হয়ে পড়লে তিনি পড়েন বিপত্তিতে।

তবে ওই ট্রেনে যাত্রা যাচ্ছিলেন লুও ওয়েংশ্যাং নামের এক চিকিৎসক। ট্রেনে চিকিৎসকের প্রয়োজন- এমন ঘোষণা শুনে ওই নারীর কাছে আসেন তিনি। তারপর কেন এমন হলো তা অনুসন্ধানের চেষ্টা করেন।

চিকিৎসক বলেন, ওই নারী যাত্রীর কাছে গিয়ে আমি দেখি মুখ হা করে রয়েছেন। তিনি না পারছেন কথা বলতে, না পারছেন মুখ বন্ধ করতে। প্রথমে ভেবেছিলাম ওই নারী স্ট্রোক হয়েছে। তারপর তার রক্তচাপও মেপে দেখি। কিন্তু পরে বুঝতে পারি তার চোয়াল সরে গিয়েছে। এরপর তিনি ওই নারীর চোয়াল ঠিক করার চেষ্টা করে সফল হন।

ভুক্তভোগী ওই নারী জানিয়েছেন, এর আগেও তার সঙ্গে এমন ঘটনা ঘটেছে। সেই বার বমি করতে গিয়ে তার চোয়াল স্থানচ্যুত হয়ে গিয়েছিল।

Bellow Post-Green View