চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘স্লামডগ মিলিয়নিয়ার’ এ অভিনয়ের প্রস্তাব কেন ফিরিয়ে দিয়েছিলেন শাহরুখ?

Nagod
Bkash July

ড্যানি বয়েল পরিচালিত অস্কারজয়ী সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’ এর কথা নিশ্চয় সবার মনে আছে। দীর্ঘ সময় পর সম্প্রতি সিনেমাটি সম্পর্কে গুরুত্বপূর্ণ একটি তথ্য সামনে ভারতীয় মিডিয়ায়।

জানা গেছে, সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে সেসময় প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন তিনি। ফলে পরবর্তী সময়ে তার চরিত্রটিতে অভিনয় করেছিলেন অনিল কাপুর।

Sarkas

তবে সিনেমাটিতে চুক্তিবদ্ধ না হওয়ার প্রসঙ্গে শাহরুখ একটি সাক্ষাতকারে জানিয়েছেন যে, ‘সিনেমাটি তৈরি হওয়ার সময় এটি নিয়ে আমার যথেষ্ট আগ্রহ ছিল। কারণ আমার কাছে সিনেমাটির বিষয়বস্তু অনেক মজার মনে হয়েছিল। কিন্তু আমি সিনেমাটিতে অভিনয় করিনি কারণ সঞ্চালকের যে চরিত্রটিতে আমাকে প্রস্তাব দেওয়া হয়েছিল সেটি একটু প্রতারক ও নীচু মনের ছিল, এছাড়া ইতোমধ্যে আমি এই শো করে ফেলেছিলাম। দর্শকদের মনে হতো আমি একই জিনিস বারবার করছি। তবে এটি সত্যি যে সিনেমাটি আসলেই অসাধারণ ছিল।’

ড্যানি বয়েল পরিচালিত ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমাটি চিত্রগ্রহণ করা হয়েছিল ভারতে, ছবির প্রেক্ষাপটও ছিলো ভারতীয়। ছবিতে অনিল কাপুর ছাড়াও অভিনয় করেন প্রয়াত অভিনেতা ইরফান খান, দেব প্যাটেল এবং ফ্রিডা পিন্টো।

BSH
Bellow Post-Green View