চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্মিথের পর দেশে ফিরে যাচ্ছেন ওয়ার্নারও

ইনজুরির কারণে আগেই অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার তার পথ ধরে দেশে ফিরে যাচ্ছেন সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। তিনিও ইনজুরির কারণে বিপিএল শেষ না করেই ফিরছেন বলে জানিয়েছে ক্রিকেট ডটকমএইউ।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের ওয়েবসাইট জানাচ্ছে, ইনজুরির কারণে ওয়ার্নারকে দেশে ফিরতে একরকম বাধ্য করা হচ্ছে। তবে আগমী সপ্তাহে অস্ট্রেলিয়ায় ফেরার আগে আরও অন্তত দুটি ম্যাচ খেলবেন সিলেট অধিনায়ক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার ওয়ার্নারের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র। তিনি জানিয়েছেন, ২১ জানুয়ারি (সোমবার) দেশে ফিরবেন ওয়ার্নার। দেশে ফিরেই কনুইয়ের ইনজুরির ব্যাপারটা ভালো করে দেখবেন।

বিজ্ঞাপন

ইনজুরির বর্তমান অবস্থা কী সেটা পুরোপুরি জানে না সিএ। তারা বলছে, দেশে ফেরার আগে ১৮ ও ১৯ জানুয়ারি সিলেটের দুটি ম্যাচ খেলবেন ওয়ার্নার।

ওয়ার্নারের আগে ইনজুরিতে পড়েন সাউথ আফ্রিকায় বল টেম্পারিংয়ে অভিযুক্ত তার সঙ্গী ও তৎকালীন অধিনায়ক স্মিথ। তাকে অস্ত্রোপচার করাতে হয়েছে। গত সপ্তাহে দেশে ফেরেন স্মিথ। তিনিও কনুইয়ের ব্যথায় ভুগছেন। অন্তত ছয় সপ্তাহ পুনর্বাসনে থাকতে হবে তাকে।

বিপিএলে শুরুটা ভালোই করেছেন ওয়ার্নার। পাঁচ ম্যাচে তুলে নিয়েছেন দুটি হাফসেঞ্চুরি। সবশেষ বুধবার রংপুর রাইডার্সের বিপক্ষে করেন অপরাজিত ৬১ রান। এদিন জয় পেয়েছে তার দলে সিলেটও।

স্মিথ-ওয়ার্নারের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৮ মার্চ। এই সময়েই সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা অস্ট্রেলিয়ার। যদিও সূচি এখনো ঠিক করেনি পিসিবি। এই সিরিজের দুটি ম্যাচ পাকিস্তানে খেলা নিয়ে আলোচনার কারণে সব আটকে আছে। এই সিরিজ দিয়েই আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা রয়েছে স্মিথ-ওয়ার্নারের।

Bellow Post-Green View