চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্বপ্নের মেগাসিটি গড়ার অঙ্গীকারে আজম নাছিরের ইশতেহার

স্বপ্নের মেগাসিটি নির্মাণের কথা উল্লেখ করে নির্বাচনের ৫ দিন আগে বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন  চট্টগ্রামে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আ জ ম নাছির। এতে  জলাবদ্ধতামুক্ত ও জনবান্ধব চট্টগ্রাম তৈরি কথাও বলেন তিনি। পাশাপাশি  শিক্ষা ও স্বাস্থ্যকেও সমান গুরুত্ব দিয়ে ডিজিটাল নগরী গড়ার অঙ্গীকার করেন  নাসির।

 নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আজম নাসির সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগ নেতাদের নিয়ে ইশতেহার ঘোষণা করেন।

Advertisement

চট্টগ্রামে প্রধান দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে এগিয়ে থাকা আওয়ামী লীগ সমর্থিত এই মেয়র প্রার্থীর ইশতেহারে বলেন, ২০১০ সালের নির্বাচনে সদ্য সাবেক মেয়র যেসব প্রতিশ্রুতি পূরণ করতে পারেননি তারুণ্য ও উদ্দমের শক্তি দিয়ে সেসব কাজ শেষ করা হবে। সরকার দলীয় প্রার্থী হওয়ায় কারণে নগরীর উন্নয়ন বাস্তবায়নে তার জন্য অধিকতর সহজ হবে বলে দাবি করেন তিনি।

ইশতেহারে পরিচ্ছন্নতা, খেলার মাঠ , নারীবান্ধব ও সন্ত্রাসমুক্ত একুশ শতকের উপযোগী চট্টগ্রাম শহর করার অঙ্গিকার যেমন রয়েছে; তেমনি বন্দরনগরী হিসেবে ব্যবসাবান্ধব পরিবেশ নিশ্চিত করার প্রতিশ্রুতিও দিয়েছেন এই মেয়র প্রার্থী।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মনজুর আলম গণসংযোগ করছেন জলাবদ্ধতায় অভিশপ্ত এলাকা হিসেবে খ্যাত বাকলিয়ায়। নির্বাচনের ৫ দিন আগে হলেও বিদ্রোহী মেয়র প্রার্থী ও বিএনপির মহানগর সাধারণ সম্পাদক ডা. শাহাদতকে পেয়ে কিছুটা ফুরফুরে মেজাজে গণসংযোগ চালান তিনি।