চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্থায়ী হচ্ছে ক্রিকেটার মোশাররফ রুবেলের কবর

Nagod
Bkash July

মানবিক বিবেচনায় বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার সদ্য প্রয়াত মোশাররফ হোসেন রুবেলের কবর স্থায়ীভাবে সংরক্ষণ করতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

Reneta June

মোশাররফ রুবেলের স্ত্রী চৈতি ফারহানা শুক্রবার গণমাধ্যমের মাধ্যমে রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের জন্য আকুতি জানিয়েছিলেন। তার পরিপ্রেক্ষিতে মেয়র আতিকুল রোববার এই নির্দেশনা দেন।

মস্তিষ্কের ক্যান্সারের সঙ্গে তিন বছর লড়াই করে গত মঙ্গলবার মাত্র ৪০ বছর বয়সে মারা যান মোশাররফ রুবেল। পরে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়। কবরটি ছিল অস্থায়ী। স্থায়ী করতে এক কোটির মতো টাকা লাগে বলে জানান তার স্ত্রী। মোশাররফ রুবেলের চিকিৎসা ব্যয় মেটাতে হিমশিম খাওয়ার পরিবারটির পক্ষে যা যোগান দেওয়া অসম্ভব ছিল।

শুক্রবার স্বামীর কবর জিয়ারত করতে গিয়ে মোশাররফের স্ত্রী ফারহানা চৈতী সংবাদমাধ্যমে কবরটি স্থায়ী করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানিয়েছিলেন।

মেয়র আতিকুল এ সংক্রান্ত সংবাদ দেখে কবর সংরক্ষণের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। আজ রোববার সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই সিদ্ধান্তের কথা জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

BSH
Bellow Post-Green View