চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্ত্রীকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে স্বামী পলাতক

স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। গত বুধবার সকালে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহ ও এনজিওর কিস্তির টাকা নিয়ে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা।

সাঘাটা থানা পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার চিথুলিয়া গ্রামের ময়নাল হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী সেলিনা বেগম ও স্বামী ময়নাল হোসেন এনজিও’র কিস্তির টাকা নিয়ে তর্ক ঝগড়ার এক পর্যায়ে স্বামী ময়নাল তার স্ত্রী সেলিনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে ঘরের মেঝেতে ফেলে স্ত্রীর মৃতদেহে আগুন ধরিয়ে দিয়ে স্বামী ময়নাল পালিয়ে যায়।

বিজ্ঞাপন

বিষয়টি প্রতিবেশিরা জানতে পেরে নিহতের বাবা-মা ও সাঘাটা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থলে লাশের পাশে আগুনে পোড়া অল্প কিছু টাকা ও স্থানীয় এনজিও সমাজ কল্যাণ সংস্থা (এসকেএস) কিস্তির বই পাওয়া যায়। প্রত্যক্ষদর্শীদের ধারণা, কিস্তির টাকা নিয়েই পারিবারিক কলেহে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে উল্যাবাজার এসকেএস শাখা অফিসের ব্যবস্থাপক আনারুল ইসলাম জানান, মরদেহের পাশে পুড়ে যাওয়া বইটি কিস্তির বই নয়। এটা এসকেএস এর স্বাস্থ্য সেবার কার্ড।

এ বিষয়ে সাঘাটা থানার এস আই আজিজুল রহমান বলেন, হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

Bellow Post-Green View