চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সেক্রেড গেমস’ এর পর আবারও নেটফ্লিক্সে সাইফ আলী

নেটফ্লিক্সে কাজ করার মধ্য দিয়ে সাইফ আলী যেন নতুন করে আশির্বাদপুষ্ট হচ্ছেন! দীর্ঘ ক্যারিয়ারে এই অভিনেতা যা অর্জন করতে পারেনি, তা যেন নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ এর মাধ্যমে অর্জন করেছেন!

সেই জনপ্রিয়তার ধারা বজায় রাখতেই এবার তিনি চুক্তিবদ্ধ হচ্ছেন নেটফ্লিক্সের নতুন একটি ছবিতে। 

বিজ্ঞাপন

ইতোমধ্যেই সাইফ আসন্ন ছবিটির চিত্রনাট্য পড়েছেন এবং জানিয়েছেন, ‘তার কাছে ছবির পরিচালক ও স্ক্রিপ্ট দুটোই খুব পছন্দ হয়েছে। খুবই দুর্দান্ত স্ক্রিপ্টটি। প্রজেক্ট শুরু করার তারিখ শিগগিরই চূড়ান্ত হয়ে যাবে। এরপরই শুটিং শুরু হবে সিনেমাটির।’

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির যেসকল অভিনেতা ওয়েব প্লাটফর্মে প্রথম কাজ শুরু করেছিলেন তাদের মধ্যে সাইফ আলী খান ছিলেন অন্যতম। এক ‘সেক্রেড গেমস’ এ অভিনয় করেই নিজের জাত চিনিয়েছেন এই অভিনেতা।

এদিকে কাজের পারিশ্রমিক হিসেবে আগে ৩-৪ কোটি রুপি নিলেও এখন সেটি বাড়িয়ে প্রায় তিন গুণ বেশী দাবী করছেন অভিনেতা! ফলে তার পারিশ্রমিক এখন প্রায় ১১ কোটি রুপি ছাড়িয়ে!

বর্তমানে সাইফ ব্যস্ত আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ ওয়েব সিরিজটি নিয়ে, যেখানে তাকে দেখা যাবে একজন  রাজনৈতিক ব্যক্তিত্বের ভূমিকায়। ওয়েব সিরিজটি মুক্তি পাবে আগামী বছরের মাঝামাঝিতে। এছাড়া তাঁর হাতে রয়েছে ‘আদিপুরুষ’ ও ‘ভূত পুলিশ’ শিরোনামের দুটি ছবি।